ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে ভবন থেকে পড়ে চীনা নাগরিকের মৃত্যু

নারায়ণগঞ্জে ভবন থেকে পড়ে চীনা নাগরিকের মৃত্যু

নারায়ণগঞ্জের ফতুল্লায় পাওয়ার প্ল্যান্টের ভবন থেকে নিচে পড়ে ঝাং জি বিন নামে এক চীনা নাগরিকের মৃত্যু হয়েছে। বুধবার ১৭ এপ্রিল সকাল সাড়ে ৯টার দিকে ফতুল্লার শাসনগাও এলাকায় অবস্থিত বিসিক শিল্পনগরীতে দুর্ঘটনা ঘটে। নিহত ঝাং জি বিন (৫৫) টিবিইএ কোম্পানির ইলেক্ট্রিকাল ইঞ্জিনিয়ার।

টিবিইএ কোম্পানির দোভাষী মোঃ সেলিম জানান, বিসিক এলাকায় একটি পঞ্চম তলা ভবনে পাওয়ার প্ল্যান্ট তৈরির কাজ চলছে আমাদের। সকালে দ্বিতীয় তলার ফ্লোরে বিদ্যুতের তার সঞ্চালনের ফাঁকা জায়গায় একটি কাঠ পেতে তার উপর দাঁড়িয়ে ঝাং জি বিন কাজ করছিলেন। তখন সেই কাঠটি ভেঙে গেলে ভবনের ফাঁকা জায়গা দিয়ে নিচে পড়ে যান তিনি। এতে গুরুতর আহত হলে তাৎক্ষনিক তাকে নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে জরুরী বিভাগের চিকিৎসক ঝাং জি বিনকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্প থেকে ফোন করে একজন চীনা নাগরিকের মৃত্যুর সংবাদ জানিয়েছে। বিষয়টি তদন্তের জন্য পুলিশ পাঠানো হয়েছে।

নারায়ণগঞ্জ,চীনা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত