বীরগঞ্জে গৃহবধূকে ধর্ষণের পর নগ্ন ভিডিও ধারণ

প্রকাশ : ১৭ এপ্রিল ২০২৪, ১৮:১০ | অনলাইন সংস্করণ

  বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার দক্ষিণ নিজপাড়া গ্রামস্থ বাড়ির অদূরে জনৈক শ্যামল চন্দ্র রায়ের ভুট্টা ক্ষেতে সোমবার বিকেলে এক গৃহবধূ তার পোষা ছাগলের জন্য ঘাস আনতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে।

জানা যায়, একই এলাকার চরপাড়া গ্রামের মৃত সানাউল্যাহ সোনা মিয়ার লম্পট ছেলে রাসেল হোসেন (২৩) সুযোগ পেয়ে ওই গৃহবধুকে পিছন থেকে জড়িয়ে মুখ চেপে ধরে জোর করে ভুট্টা ক্ষেতের ভিতরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় নগ্ন ভিডিও চিত্র ধারণের মাধ্যমে ব্লাকমেইল করে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। ধর্ষণের শিকার ওই গৃহবধূকে শারীরিক পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে গৃহবধুর ধর্ষণের ভিডিও চিত্র ধারণের খবরে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। গৃহবধুর পরিবারসহ স্থানীয় অনেকই এই জঘন্য অপরাধীর দৃষ্টান্তমৃলক শাস্তির দাবি জানিয়েছেন।

বিষয়টি কাওকে জানালে তার ধারণকৃত নগ্ন ভিডিও চিত্র কম্পিউটার ইন্টারনেটসহ সকল মানুষের মাঝে ছড়িয়ে দিবে বলে হুমকি দেয়, এতে ধর্ষণের শিকার মহিলা লজ্জায় বিষয়টি পরিবারসহ কাউকে জানাতে পারেনি বলে জানিয়েছে পরিবারের সদস্যরা। আরো জানা গেছে, লম্পট রাসেল হোসেন প্রায় সময় কু-প্রস্তাব দেওয়ার এক পর্যায়ে এক মাস পূর্বে ধর্ষিতার শয়ন ঘরের খাটের উপর জোর পূর্বক দৈহিক সম্পর্কের ভিডিও ধারণ করে লুকিয়ে রাখে মর্মে তার ব্যবহৃত ফোনে পাওয়া যায়।

কয়েক দিন পর ওই লম্পট রাসেল ধর্ষিতা নারীকে ধর্ষণের পর সেই নগ্ন ভিডিও চিত্রটি ছড়িয়ে দেওয়ার হুমকি প্রদর্শন করে। নিরুপায় হয়ে গৃহবধূ  নিজে বাদী হয়ে বীরগঞ্জ থানায় ধর্ষকের বিরুদ্ধে ধর্ষণের পর বিবস্ত্র করে ভিডিও চিত্র ধারণের মামলা দাযের করেছেন (যাহার মামলা নং ১৮ তারিখ- ১৬/০৪/২০২৪ ইং)।

বীরগঞ্জ থানার ইন্সপেক্টর তদন্ত মোঃ মইনুল ইসলাম এবং মামলা তদন্তকারী অফিসার এসআই আশরাফুল ইসলাম বলেন, গৃহবধূকে  ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর এম রহিম মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। সেই সাথে আসামীকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে এবং ধর্ষক শীঘ্রই গ্রেফতার হবে তাতে সন্দেহ নেই।