ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বীরগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনী সেবা সপ্তাহের দিনব্যাপী মেলার উদ্বোধন 

বীরগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনী সেবা সপ্তাহের দিনব্যাপী মেলার উদ্বোধন 

'প্রাণি সম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের বীরগঞ্জে উপজেলা পরিষদ বটমূল প্রাঙ্গনে বৃহস্পতিবার দুপরে দিনব্যাপী প্রাণি সম্পদ প্রদর্শনী মেলা উদ্বোধন করা হয়েছে।

প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এর সহযোগিতায় এবং উপজেলা প্রানিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে প্রাণিসম্পদ প্রদর্শনী সপ্তাহ- ২০২৪ অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারী কমিশনার ভূমি রাজকুমার বিশ্বাস উদ্বোধন করেন ও তার সভাপতিত্বে বক্তব্য রাখেন বীরগঞ্জ পৌর মেয়র মোঃ মোশারফ হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ মহসীন, বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নুরিয়াস সাঈদ সরকার, বীরগঞ্জ উপজেলা উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ শিবলি সাদিক, খামারি মোছাঃ রাজিয়া খাতুন, প্রাণিসম্পদ উদ্যোক্তা মোঃ সাইদুর রহমান।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে ব্যাপক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মো. ওসমান গনি। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা ভেটেরিনারি সার্জন ডা. শামীমা বেগম।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তা ও বীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সিদ্দিক হোসেন সহ আরো অনেকে।

প্রদর্শনী মেলায় ৩৩টি স্টলে গরু, মহিষ, ঘোড়া, ছাগল, হাঁস -মুরগি, কবুতর, খরগোশ, জার্মানি বিদেশি কুকুর, ডিজিটাল মেশিনের মাধ্যমে ডিমে কি ভাবে বাচ্চা ফিটানা প্রদর্শন করানো হয। উদ্বোধনী অনুষ্ঠান শেষে অতিথিরা স্টল পরিদর্শন করেন।

বীরগঞ্জ,মেলা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত