ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

হালুয়াঘাটে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন

হালুয়াঘাটে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন

ময়মনসিংহের হালুয়াঘাটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে হালুয়াঘাট শহীদ স্মৃতি সরকারি কলেজ মাঠে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প’(এলডিডিপি) এর সহযোগিতায় প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় কর্তৃক উপজেলা পর্যায়ে ‘দিনব্যাপী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র উদ্বোধন করা হয়।

দিনব্যাপী প্রাণীসম্পদ প্রদর্শনী’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ-১ আসনের সংসদ সদস্য মাহমুদুল হক সায়েম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মিসেস ঝর্ণা ঘোষ,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো.খায়রুল আলম ভূঞা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রশিদ,সদস্য কবিরুল ইসলাম বেগ,উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা. তারেক আহমেদ,হালুয়াঘাট শহীদ স্মৃতি সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার ধর সহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত খামারিরা উপস্থিত ছিলেন।

এই প্রদর্শনীতে ৪৫টি স্টলে বিভিন্ন জাতের গরু, ছাগল, ভেড়া, হাস, মুরগী ও বিভিন্ন ধরনের পাখী প্রদর্শনী করা হয়।পরে স্টল মালিকদের মধ্যে বিভিন্ন ক্যাটাগরিতে পুরষ্কার প্রদান করা হয়।

হালুয়াঘাট,প্রাণিসম্পদ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত