ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নাটোরে চেয়ারম্যান প্রার্থীকে অপহরণের কাজে ব্যবহৃত মাইক্রোবাস উদ্ধার

নাটোরে চেয়ারম্যান প্রার্থীকে অপহরণের কাজে ব্যবহৃত মাইক্রোবাস উদ্ধার

নাটোরে জেলা নির্বাচন অফিসের সামনে থেকে সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী দেলোয়ার হোসেন, তার ভাই ও এক নেতাকে অপহরণের ঘটনায় আরেক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। পরে অপহরণ কাজে ব্যবহৃত মাইক্রোবাসসহ দেশীয় অস্ত্র উদ্ধার পূর্বক জব্দ করা হয়েছে।

শনিবার (২০ এপ্রিল) সিংড়া উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আজ সন্ধ্যা ৭ টায় নাটোর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃত আসামি মোঃ আতাউর রহমান (৪৫) সিংড়া উপজেলার চকপুর গ্রামের মৃত রবিউল্লাহ প্রামানিকের ছেলে।

ব্রিফিংয়ে জানানো হয়, গত সোমবার(১৫ এপ্রিল) মনোনয়নপত্র দাখিলের জন্য দেলোয়ার হোসেন ব্যাংকে জামানতের টাকা জমা দেওয়ার জন্য বের হন। এ সময় তারা জরুরী প্রয়োজনে জেলা নির্বাচন কার্যালয়ের সামনে গেলে

অজ্ঞাতনামা ১৫/২০ জন একটি কালো রংয়ের মাইক্রোবাসে যোগে জোর পূর্বক অপহরণ করে নিয়ে অজ্ঞাত স্থানে পালিয়ে যায়।পরবর্তীতে ভিকটিমের ভাই মজিবর রহমান নাটোর সদর থানায় একটি মামমলা দায়ের করেন। পরে বিকেলে দেলোয়ার হোসেনের বাড়ির সামনে (সিংড়া উপজেলার কলম ইউনিয়নের পারসাঐল গ্রাম) সামনে ফেলে দিয়ে চলে যায়। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে শনিবার সিংড়া থেকে জড়িত এক আসামিতে গ্রেফতার করেন।এর আগে জড়িত আরও দুই আসামিকে গ্রেফতার করে পুলিশ।

আরও জানানো হয়, গ্রেফতারকৃত আসামির তথ্যে অপহরণ কাজে ব্যবহৃত মাইক্রোবাসটি আসামির বাড়ির গ্যারেজ থেকে জব্দ করা হয়। এসময় গাড়িতে তল্লাশী চালিয়ে ২টি চায়না চাপাতি, ১টি চায়না টিপ চাকু,১টি বার্মিজ কাটার, ২টি দেশীয় রামদা,২টি টি স্টিলের পাইপ,২টি টি স্ট্যাম্প (লাঠি), ১টি দেশীয় তৈরী চাপাতি এবং উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রুবেল হোসেনের অসংখ্য লিফলেট, স্টিকার, ক্যালেন্ডার সম্বলিত পোস্টার ছবি উদ্ধার করা হয়।

নাটোর,মাইক্রোবাস
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত