ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রাজশাহীতে ৩০৮ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহীতে ৩০৮ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহীর চারঘাট থেকে ৩০৮ বোতল ফেন্সিডিলসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব- ৫। শনিবার (২০ এপ্রিল) বিকালে রাজশাহী জেলার চারঘাট উপজেলার বাদুড়িয়া নামক স্থান থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহীর একটি আভিযানিক দল শনিবার বিকালে রাজশাহী জেলার চারঘাট থানার বাদুড়িয়া নামক এলাকায় অপারেশন পরিচালনা করে ৩০৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে এবং চারঘাট উপজেলার আসকরপুর গ্রামের মৃত তমেজ মিস্ত্রীর ছেলে মাদক ব্যবসায়ী মোঃ সাইদুর রহমান (৪০) কে গ্রেফতার করে।

ঘটনার বিবরণে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল চারঘাট থানার বাদুড়িয়া গ্রামস্থ বাদলের মোড়ে পাঁকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করে। এ সময় ব্যাটারী চালিত অটোভ্যান বাদলের মোড়স্থ পাঁকা রাস্তার উপর আসলে সিগন্যাল দেওয়া মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ১ জন ব্যক্তি অটোভ্যান থেকে নেমে কৌশলে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাবের টিম তাকে উক্ত ঘটনাস্থলেই ১টি বড় প্লাস্টিকের ড্রামসহ আটক করে। পরবর্তীতে ড্রামের ভিতর তল্লাশী করে উক্ত ফেন্সিডিল উদ্ধার করে।

সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং নিজেও বিভিন্ন ধরণের মাদক সেবন করে। সে দীর্ঘদিন যাবত অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে সংগ্রহ করে বিভিন্ন অভিনব কায়দায় রাজশাহী জেলার চারঘাট থানার বিভিন্ন এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছে। এ ঘটনায় রাজশাহী জেলার চারঘাট থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

রাজশাহী,মাদক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত