ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দাউদকান্দিতে বাসচাপায় একই পরিবারের ৪ জন নিহত

দাউদকান্দিতে বাসচাপায় একই পরিবারের ৪ জন নিহত

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় বাসচাপায় একই পরিবারের চারজন নিহত হয়েছেন। কুমিল্লা থেকে ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের কদমতলী গ্রামের বাসিন্দা।

সোমবার (২২ এপ্রিল) রাত সাড়ে ৮টায় উপজেলার মালিখিল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের কদমতলী গ্রামের শাহজালালের স্ত্রী দিলবার নেছা (৬৫), তার মেয়ে পাশের দড়িকান্দি গ্রামের প্রবাসী সফিক মিয়ার স্ত্রী শাহিনুর বেগম, শাহীনুরের দুই মেয়ে সায়মা (৫) ও রাইছা (২)।

বিষয়টি নিশ্চিত করেছেন দাউদকান্দি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহুরুল হক।

ওসি জহুরুল জানান, মা দিলবারের সঙ্গে মেয়েদের নিয়ে কুমিল্লায় ডাক্তার দেখাতে গিয়েছিলেন শাহিনুর। ফেরার পথে মালিখিল এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় একুশে পরিবহনের একটি বাস তাদের চাপা দিলে ঘটনাস্থলেই দিলবার ও শাহিনুর নিহত হন। এসময় আহত হয় সায়মা ও রাইছা। এ অবস্থায় দুজনকে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাদেরও মৃত ঘোষণা করেন।

দুই নাতনি ও পুত্রবধূকে হারিয়ে বারবার মূর্ছা যাচ্ছেন দাদা রসিদ মোল্লা। তিনি বলেন, আমার ছোট ছেলের স্ত্রী তার মা আর নাতনিদের ডাক্তার দেখাতে সকালে কুমিল্লা শহরে যায়। সকালে যাওয়ার সময় আমি নিষেধ করেছিলাম। তারা ডাক্তার দেখিয়ে কুমিল্লা থেকে ফেরার পথে শেষ হয়ে গেল।

ভিটিকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল আহমেদ বলেন, এ দুর্ঘটনার খবরে আমার এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে যান দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরফাতুল আলম। তিনি বলেন, বাস ও চালককে দ্রুত শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

দাউদকান্দি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত