মাতামুহুরী নদীতে মিললো নিখোঁজ দুইজনের মরদেহ

প্রকাশ : ২৪ এপ্রিল ২০২৪, ২০:০৮ | অনলাইন সংস্করণ

  স্টাফ রিপোর্টার, কক্সবাজার

কক্সবাজারের চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের বেতুয়া বাজার সেতু এলাকায় মাতামুহুরী নদীতে নিখোঁজ দুই তরুণের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার  ফায়ার সার্ভিসের লোকজন লাশ দুটি উদ্ধার করেছে। এর আগে সকাল নয়টার দিকে মাছ ধরতে নেমে তাঁরা নিখোঁজ হন। নিহতেরা হলেন পূর্ব বড় ভেওলা ইউনিয়নের কালা গাজী সিকদারপাড়ার ইদ্রিস মিয়ার ছেলে মনছুর আলম (২১) ও সিকান্দার পাড়ার আব্দুস সালামের ছেলে মো. মুবিন (১৮)।

স্থানীয় লোকজন বলেন,  বুধবার সকাল নয়টার দিকে বেতুয়া বাজার সেতু এলাকায় কয়েকজন যুবক মাতামুহুরী নদীতে মাছ ধরতে নামেন। এসময় নদীর একটি নির্দিষ্ট জায়গা ঘেরার সময় পানিতে তলিয়ে যায় দুই তরুণ।এরপর থেকে স্থানীয় লোকজন ও চকরিয়া ফায়ার সার্ভিসের লোকজন তাঁদের খোঁজে নদীতে তল্লাশী চালায়। একপর্যায়ে বিকেল সাড়ে চারটার দিকে নিখোঁজের স্থান থেকে ৫০গজ দূরে লাশ দুটি পাওয়া যায়।

পূর্ব বড় ভেওলা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ফারহানা আফরিন বলেন, সকাল নয়টার দিকে নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন মনছুর ও মুবিন। এলাকার লোকজনের সহায়তায় ফায়ার সার্ভিসের লোকজন বিকেল সাড়ে চারটার দিকে তাঁদের লাশ উদ্ধার করে। পরে নিহতদের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।