ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ময়মনসিংহে পথচারীদের মাঝে জেলা যুবলীগের পানি ও স্যালাইন বিতরণ

ময়মনসিংহে পথচারীদের মাঝে জেলা যুবলীগের পানি ও স্যালাইন বিতরণ

আবহাওয়া পরিবর্তনের সাথে নিজেকে মানিয়ে নিতে হিমশিম খাচ্ছে মানুষ। দেশজুড়ে চলছে তীব্র তাপদাহ। দিনে দিনে বেড়েই চলছে গরমের তীব্রতা। ইতোমধ্যে হিটস্ট্রোকে মৃত্যুর সংবাদও পাওয়া যাচ্ছে অনেক জায়গায় থেকে ।

নাসা জানিয়েছে আরো উত্তপ্ত হবে পৃথিবী ২৫ মে থেকে শুরু হবে নওতাপ। এই সময় সূর্য যেন আগুন ছড়াতে শুরু করবে পৃথিবীর বুকে। তাপদাহ থেকে মুক্তি পেতে মসজিদ, মন্দির,গির্জা গুলোতে চলছে দোয়া প্রার্থনা দেশের ভিবিন্ন জায়গায় নামাজ পড়ে বৃষ্টির জন্য মোনাজাত করতে দেখা যাচ্ছে। উদ্ভূত এই পরিস্থিতি থেকে রক্ষা পেতে আওয়ামীলীগ ও বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন নিজেদের মতো উদ্যোগ গ্রহণ করছে। এই ধারাবাহিতায় আওয়ামী যুবলীগের

কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এমপির নির্দেশে, ময়মনসিংহ সদর আসনের সাংসদ সদস্য মোহিত উর রহমান শান্ত দিকনির্দেশনায় ময়মনসিংহ জেলা যুবলীগের আহবায়ক এডভোকেট আজাহারুল ইসলাম আজাহার এর নেতৃত্বে আওয়ামী লীগের দুঃসময়ের রাজপথ কাঁপানো নেতা মশিউর রহমান খান শাওন নগরীর ব্যাস্ততম স্থান ছায়াবানি সিনেমা হল থেকে সিকে ঘোষ রোড এলাকায় পর্যন্ত পথচারীদের মধ্যে পানি, খাবার স্যালাইন ও সচেতনতা মূলক লিফলেট বিতরণ করেছে।

তীব্র তাপদাহে বিনামূল্যে খাওয়ার পানি ও খাওয়ার স্যালাইন পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছে অনেক পথচারী।

এসময় উপস্থিত ছিলেন আখেরুল ইমাম সোহাগ, যুগ্ম আহবায়ক জেলা যুবলীগ। আক্তারুজ্জামান রবিন, সম্মানিত সদস্য, জেলা যুবলীগ, ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদি পারভেজ রানা, যুবলীগ নেতা সোমেন রাসেল, সাজ্জাত রাসেলসহ অন্যান্য নেত্রীবৃন্দ ও আমজানতা।

ময়মনসিংহ,পানি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত