ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মুন্সীগঞ্জে প্রাইভেটকার খাদে পড়ে বাবা-ছেলেসহ নিহত ৩

মুন্সীগঞ্জে প্রাইভেটকার খাদে পড়ে বাবা-ছেলেসহ নিহত ৩

মুন্সীগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কাভার্ডভ্যান চাপায় প্রাইভেটকারে থাকা বাবা-ছেলেসহ একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো ২ জন।

শুক্রবার দিবাগত রাত পৌনে ২টার দিকে গজারিয়া উপজেলা বাউশিয়া এলাকায় এদুর্ঘটনা ঘটে। গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব খান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, চাঁদপুরের শাহরাস্তি উপজেলার কাদরা গ্রামের হোসেন আলী বেপারীর ছেলে আলমগীর হোসেন (৫৮), তার ছোট ছেলে জহিরুল ইসলাম (২৭) ও তার মামী রাহেলা বেগম (৫৫)। আহতরা হলেন, আলমগীর হোসেনের বড় ছেলে নজরুল ইসলাম (৩০) ও প্রাইভেটকার চালক ইব্রাহিম খলিল সুজন (৩৩)।দুর্ঘটনায় আহত-২জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

থানা পুলিশ জানা যায়, রাতে চাঁদপুর থেকে মামি রাহেলার চিকিৎসার জন্য ঢাকার অভিমুখে যাচ্ছিলো নিহত জহির ও তার বাবা-মাকে বহনকারী প্রাইভেটকারটি, পথিমধ্যে তার গজারিয়ার বাউশিয়া ইউনিয়নে পৌছালে অজ্ঞাত একটি কাভার্ডভ্যান তাদের প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় আলমগীর, জহিরুল ও রাহেলা বেগমের। আহত নজরুল ও গাড়ি চালক খলিল সুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নাদিয়া আফরিন বলেন, রাত আড়াইটার দিকে আমাদের হাসপাতালে ৫ জন রোগী নিয়ে আসা হয়। তার মধ্যে প্রাথমিক পর্যবেক্ষণ শেষে আমরা ৩জনকে মৃত ঘোষণা করি। আহত নজরুল ও সুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা পাঠিয়ে দেয়া হয়েছে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব খান জানান, নিহতদের মরদেহ গজারিয়া হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।

মুন্সীগঞ্জ,নিহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত