উপজেলা নির্বাচন

ফেনীর ফুলগাজীতে অনেক কেন্দ্র ভোটারশূন্য, দেড় ঘন্টায় পড়েনি কোনো ভোট 

প্রকাশ : ০৮ মে ২০২৪, ১৩:০১ | অনলাইন সংস্করণ

  ফেনী প্রতিনিধি

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ফেনীর ফুলগাজী উপজেলায় সকাল থেকে ভোট গ্রহন চলছে। বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে ফুলগাজী সরকারি পাইলট হাই স্কুল কেন্দ্রে গিয়ে দেখা যায়। কেন্দ্রের নিরাপত্তা ও ভোট গ্রহণ কর্মকর্তারা অলস সময় পার করছে। ভোট শুরুর দেড় ঘন্টা পর সকার সাড়ে ৯টায় ভোটার উপস্থিত না থাকায় এ কেন্দ্রের ৫টি বুথে এখনো ভোট শুরু করা যায়নি।

কেন্দ্র পরিদর্শনে দেখা যায়, ভোটার না থাকায় ওই কেন্দ্রের দক্ষিণ শ্রীপুর গ্রামের বুথ গুলোতে এখনও ভোট শুরু করা যায়নি। তবে দেড় ঘন্টায় উত্তর শ্রীপুর গ্রামের বুথগুলোতে ২/১টি করে ভোট পড়েছে।
ফুলগাজী সরকারী সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার নয়ন দেব নাথ বলেন, ৩ টি গ্রাম নিয়ে এ ভোট কেন্দ্র। এখানে দক্ষিণ শ্রীপুর, উত্তর শ্রীপুর ও বিজয়পুর গ্রামের ভোটাররা ভোট দিচ্ছেন। এ কেন্দ্রের ৯টি বুথে মোট ভোটার ৩ হাজার ৮৪৬ জন।

চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারন মজুমদার কাপ-(.পিরিচ মার্কা) জানান,দীর্ঘদিন তিনি মানুষের জন্য কাজ করছেন এবার নির্বাচনে দলমত নির্বশেষে জনগণ 
ভোট দিয়ে তাকে বিজয়ী করবেন বলে তিনি আশাবাদী। 

 এ উপজেলায় চেয়ারম্যান পদে দুই প্রার্থীর মাঝে সহজ জয়ের পথে রয়েছেন হারুন মজুমদার। ভোটের আগেই বিজয় নিশ্চিত থাকায় ভোট নিয়ে সাধারণ মানুষের মাঝে উৎসাহ নেই। ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী থাকলেও তাদের দেখা পায়নি ভোটাররা।

ফুলগাজী উপজেলা নির্বাচন কর্মকর্তা ইসমাত জাহান লিপি জানান, ফুলগাজী উপজেলা পরিষদ নির্বাচনে ২ জন চেয়ারম্যান, ৫ জন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন। উপজেলার ৩২টি ভোট কেন্দ্রের ২৪৪ বুথে মোট ১ লাখ ৫হাজার ৬৭১ জন ভোটার রয়েছে। তন্মধ্যে পুরুষ ভোটার ৫৪ হাজার ৭৬০ ও মহিলা ভোটার ৫০ হাজার ৯১১ জন। এরআগে একক প্রার্থী থাকায় মহিলা ভাইস চেয়ারম্যান বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।