ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মানিকগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী হলেন যারা

মানিকগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী হলেন যারা

প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে মানিকগঞ্জের দুটি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। হরিরামপুর উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জেলা আওয়ামীলীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক দেওয়ান সাইদুর রহমান। তিনি ৩১ হাজার ৮৪৮ ভোট পেয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সাদ্দাম হোসেন ২০ হাজার ১৬৪ ভোট এবং বিএনপি থেকে বহিস্কৃত জাহিদুর রহমান তুষার ৯৪০০ ভোট পেয়েছেন।

অপরদিকে, সিঙ্গাইর উপজেলা পরিষদ নির্বাচনে ৪৭ হাজার ৯৮৮ ভোট পেয়ে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবদুল মাজেদ খান ৩৮ হাজার ২১৪ ভোট পেয়েছেন। অন্যপ্রার্থী আবদুল হাকিম ৬ হাজার ৪০০ ভোট পেয়েছেন।

এছাড়াও হরিরামপুরে ভাইস চেয়ারম্যান পদে উপজেলা কৃষকলীগের আহবায়ক মোঃ বিল্লাল হোসেন ১৯ হাজার ১০৪ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি থেকে বহিস্কৃত মোশাররফ হোসেন ১৫ হাজার ১৬৫ ভোট পেয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক শামীমা আক্তার চায়না ২৯ হাজার ৩৩২ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জোসনা বেগম ২০ হাজার ৫০১ ভোট পেয়েছেন।

অপরদিকে সিংগাইর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন ৪৫ হাজার ৭৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রার্থী আবদুস সালাম ৩০ হাজার ৬২৯ ভোট পেয়েছেন এবং বিএনপি থেকে বহিষ্কৃত প্রার্থী তোফাজ্জল হোসেন ১৬ হাজার ২১৩ ভোট পেয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬৯ হাজার ৬৮১ ভোট পেয়ে জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুন জয়ী হয়েছেন। তাঁর একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও বিএনপি থেকে বহিষ্কৃত আফরোজা খান লিপি ২২ হাজার ৮২৮ ভোট পেয়েছেন।

জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকতা মোহাম্মদ আমিনুর রহমান মিঞা বলেন, জেলার সিংগাইর ও হরিরামপুর উপজেলা নির্বাচনে সুষ্ঠুভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

মানিকগঞ্জ,নির্বাচন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত