ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মানিকগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে কিশোর গ্যাংয়ের হামলায় আহত ২

মানিকগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে কিশোর গ্যাংয়ের হামলায় আহত ২

দিনদিন বেড়েই চলছে মানিকগঞ্জে কিশোর গ্যাংয়ের তান্ডব। আধিপত্য বিস্তার নিয়ে একের পর এক হামলার ঘটনা ঘটিয়ে চলছে তারা। এতে জনমনে আতংক বিরাজ করছে।

গত বুধবার রাত সাড়ে ৮টায় মানিকগঞ্জ পৌরসভার চর বেউথা এলাকার 'চা ওয়ালা' নামের একটি দোকানের টুলে বসাকে কেন্দ্র করে হামলা চালায় কিশোর গ্যাংয়ের সদস্যরা। হামলার শিকার দুইজনকে গুরতর আহতাবস্থায় ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগীরা হলো শহরের পশ্চিম দাশড়া এলাকার গোলজার হোসেনের ছেলে আরিফুল ইসলাম (২৩) ও পশ্চিম বান্দুটিয়া এলাকার মৃত মজিবর রহমানের ছেলে মো. আবু বকর (২৫)।

ইতোপূর্বে প্রাইভেট শেষ করে বাড়ি ফেরার পথে মানিকগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় রোডের তালতলা এলাকায় তন্ময় নামের দশম শ্রেণির এক ছাত্রকে কুপিয়ে জখম করে কিশোর গ্যাং সদস্যরা।

এর আগে গত ১৪ই মার্চ রাতে নগর ভবন এলাকায় জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হামজা খানের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে কিশোর গ্যাং।

এছাড়াও বেউথা ব্রিজসহ একাধিক স্থানে বিভিন্ন সময় হামলার ঘটনা ঘটিয়েছে কিশোর গ্যাংয়ের সদস্যরা।

হামলার শিকার আরিফুল ইসলাম ও আবু বকর জানান, আমরা কয়েজন বন্ধু মিলে 'চা ওয়ালা' নামের দোকানে চা খেতে যাই। চায়ের অর্ডার দিয়ে আমরা প্লাস্টিকের টুলে বসে ছিলাম। এসময় কয়েকজন ছেলে এসে আমাদেরকে টুল ছেড়ে দিতে বলে। আমরা কারণ জিজ্ঞেস করলে তারা বলে আমাদের বড়ভাই এসেছে সে বসবে। আমরা টুল ছাড়তে না চাইলে তারা গালিগালাজ করে চলে যায়। এর কিছুক্ষণ পর বিশ থেকে পঁচিশ জন কিশোর গ্যাংয়ের সদস্যরা দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে অতর্কিতভাবে হামলা করে। তারা আমাদেরকে বেধড়ক মারধোর করে। পরে স্থানীয়রা এগিয়ে এলে তারা চলে যায়। এরপর আমাদেরকে আহতাবস্থায় সদর হাসপাতালে নিয়ে আসে বন্ধুরা। আমাদের দু'জনের মাথায় সেলাই দেওয়া হয়েছে। সারা শরীর আঘাতে ক্ষত হয়েছে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন বলেন, এ ঘটনায় এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আধিপত্য
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত