ঈশ্বরদীতে ১৩ দিনের সন্তান রেখে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

প্রকাশ : ১১ মে ২০২৪, ১১:২৯ | অনলাইন সংস্করণ

  ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

পাবনার ঈশ্বরদীতে ১৩ দিনের শিশু সন্তান রেখে ইসরাত জাহান ইভা (২১) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার (১০ মে)  বিকালে ঈশ্বরদীর মিরকামারী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইভা উপজেলার সলিমপুর ইউনিয়নের মিরকামারী পূর্বপাড়া গ্রামের তরিকুল ইসলামের স্ত্রী এবং বরিশালের মেহেদীগঞ্জ উপজেলার হারুনুর রশিদের মেয়ে।

স্থানীয়রা জানান, নিজ ঘরের মটকায় ওড়নার সঙ্গে ঝুলন্ত অবস্থায় ইভাকে দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়। পরে দিলে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে। এসময় ইভার স্বামী তরিকুল ইসলাম বাড়ির অন্য রুমে ঘুমিয়ে ছিল বলে জানান তারা। ইভার শাশুড়ির কোলে নবজাতক বাচ্চাটি ছিল।

নিহত ইভার শশুড়বাড়ীর লোকজন জানান, তাদের কারো সঙ্গে ইভার কোন ঝগড়া বিবাদ হয়নি। তবে আট মাস ধরে ইভা এক্লেমশিয়া রোগে ভুগছিলেন বলে জানান তারা। 
এদিকে নিহতের স্বজনরা জানান, তরিকুল ইসলামের সঙ্গে দেড় বছর পূর্বে ইভার প্রেমের সম্পর্ক করে বিয়ে হয়। এই দম্পতির ঘরে ১৩ দিন আগে একটি পুত্র সন্তান জন্ম গ্রহণ করে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।