সিরাজগঞ্জের রেজাউল সিঙ্গাপুরের ব্যাংকার স্ত্রী নিয়ে বাংলাদেশে

প্রকাশ : ১১ মে ২০২৪, ১৯:৩৭ | অনলাইন সংস্করণ

  স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ

গভীর প্রেমে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কর্ণসূতি গ্রামের রেজাউল করিমের সাথে সংসার বাঁধলেন সিঙ্গাপুরের যুবতী ব্যাংকার জানু। শনিবার দুপুরের দিকে ওই গ্রামের ঈদগাঁও ময়দানে হেলিকপ্টার করে অবতরণ করেন তারা এবং পরে স্ত্রীকে নিয়ে প্রাইভেটকারে চড়ে বাড়িতে যান নবদম্পতি।

হেলিকপ্টার ও তাদেরকে দেখতে বহু নারী পুরুষ ভিড় জমায়। কামারখন্দ থানার ওসি রেজাউল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আলোকিত বাংলাদেশকে বলেন, প্রায় ১৭ বছর আগে কনস্ট্রাকশনের কাজের জন্য সিঙ্গাপুরে পাড়ি জমান মৃত মুকুল হোসেনের ছেলে রেজাউল করিম। দীর্ঘদিন ধরে সেখানে কাজ করায় নিজেই কোম্পানি খুলে লোকজন কাজে লাগান। তার এ কোম্পানির মাধ্যমেই পরিচয় হয় ইন্দোনেশিয়ান বংশোদ্ভূত সিঙ্গাপুরের নাগরিক ও ব্যাংকার জানুর সঙ্গে। প্রথমে ভালোবাসার সম্পর্ক হলেও গভীর প্রেমের টানে প্রায় ১ বছর আগে তাদের পরিবারের সম্মতিতে সিঙ্গাপুরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। বিশেষ করে বিয়ের পর থেকে স্মার্টফোনে বাংলাদেশী শাশুড়ি ও আত্মীয়স্বজনের সঙ্গে কথা ও দেখা হয়। তবে সরাসরি শাশুড়ি দেখার ইচ্ছে জ্ঞাপন করেন সিঙ্গাপুরের স্ত্রী।

অবশেষে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে বিদেশী স্ত্রীকে বাংলাদেশে নিয়ে আসেন রেজাউল।

এ ব্যাপারে সিঙ্গাপুর প্রবাসী রেজাউল করিম সাংবাদিকদের বলেন, দীর্ঘদিন ধরে সিঙ্গাপুরে ছিলাম। প্রায় ১ বছর আগে ওই দেশের নিয়মরীতি অনুযায়ী জানুকে বিয়ে করেছি। স্ত্রী নিয়ে গ্রামের বাড়িতে ফিরে খুব ভালো লাগছে এবং গ্রামঞ্চলের দৃশ্য দেখে আমার স্ত্রীও খুশি হয়েছে। গ্রামে নতুন বউ ঘরে আসা উপলক্ষে অনুষ্ঠান হবে। এক সপ্তাহ গ্রামের বাড়ি থাকার পর স্ত্রীকে নিয়ে সিঙ্গাপুরে চলে যাবো এবং দাম্পত্য জীবনের জন্য দোয়া করবেন সবাই।