ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় কিশোর গ্যাং প্রধান গ্রেফতার

ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় কিশোর গ্যাং প্রধান গ্রেফতার

হোটেল ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় রংপুর নগরীর গণেশপুরের কিশোর গ্যাং প্রধান মেরাজ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১৩ রংপুর।

র‌্যাব-১৩ রংপুরের উপ-পরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লীডার মাহমুদ বশির আহমেদ রোববার সংবাদ ম্যাধ্যমে প্রেরিত এক বার্তায় জানান, গত পহেলা মে নগরীর গণেশপুর বকুলতলা এলাকায় মিরাজ (২০) ও তার কিশোর গ্যাংয়ের অন্যান্য সদস্যরা ”ভাই ভাই হোটেল এন্ড রেস্টুরেন্ট” এর সামনে পটকা ফুটাতে থাকে। এতে হোটেল ম্যানেজার শাহরিয়ার (২৬) বিরক্তি প্রকাশ করে এবং তাদের বাবা মা এর কাছে তাদের নামে অভিযোগ দিবে বলে জানায়। তখন তারা সেখান থেকে চলে যায়।

পরবর্তীতে মিরাজ ও তার কিশোর গ্যাং সদস্যরা পরদিন দা, কিরিচ, লোহার রড ইত্যাদি নিয়ে ”ভাই ভাই হোটেল এন্ড রেস্টুরেন্ট” এ হামলা চালায়। এই ঘটনায় ম্যানেজার শাহরিয়ার গুরুতর আহত হন। এ ব্যাপারে হোটেল মালিক বাদী হয়ে রংপুর কোতয়ালী থানায় মামলা করেন। মামলা নং-৫/২০১১, তারিখ ০২-০৫-২৪।

ঘটনাটির সিসি টিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে গনমাধ্যমে প্রচারিত হলে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। ঘটনার পর মিরাজের সাথে থাকা অন্য দুই জনকে পুলিশ গ্রেফতার করে এবং মিরাজ গা ঢাকা দেয়।

এর প্রেক্ষিতে র‌্যাব-১৩, ব্যাটালিয়ন সদর এর গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে। র‌্যাব গত রোববার দুপুরে জেলার মিঠাপুকুর থানা এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাং লিডার মিরাজকে আটক করে তাকে কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

কিশোর গ্যাং
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত