ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ট্রেনে হামলা: জামালপুরে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৬ সদস্য আটক

ট্রেনে হামলা: জামালপুরে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৬ সদস্য আটক

জামালপুর সদর উপজেলার নুরুন্দি স্টেশনে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনে হামলার ঘটনা ঘটেছে। এ সময় দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ মে) রাত ১০ টার দিকে উপজেলা নুরুন্দি স্টেশনে এ ঘটনা ঘটে।

আটকৃত কিশোর গ্যাংয়ের সদস্যরা হলেন, ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার তারাটি পূর্বপাড়া এলাকার সাইদুর ইসলাম ছেলে জকিরুল ইসলাম (১৫), একই এলাকার মোফাজ্জল হোসেনের ছেলে মারুফ হোসেন (১৮), রফিকুল ইসলামের ছেলে রাকিব হোসেন (২০), নুরুল ইসলামের ছেলে রাকিব হাসান (১৮), বিল্লাল হোসেনের ছেলে মো.শিহাব উদ্দিন ও একই উপজেলার ডওয়াখোলা এলাকার দুদু মিয়ার ছেলে শাকিল আহম্মেদ (১৮)।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জেরধরে মুক্তাগাছা পলিটেকনিক্যাল ইন্সটিটিউটের এক শিক্ষার্থীকে মারার উদ্দেশ্যে কিশোর গ্যাংয়ের ওই ছয় সদস্য পিয়ারপুর স্টেশন থেকে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জ বাজার স্টেশনগামী কম্পিউটার ট্রেনে ওঠেন। ট্রেনে তাকে খোঁজে না পেয়ে নুরুন্দি স্টেশনে নেমে পড়েন। নুরুন্দি স্টেশনে কিশোর গ্যাংয়ের ওই ছয় সদস্য ট্রেনের বগিতে এলোপাতাড়িভাবে কোপাতে থাকে। এ সময় ওই ট্রেনে থাকা যাত্রীরা আতংকে ট্রেনের জানালা বন্ধ করে দেয়। ট্রেনের জানালা বন্ধ করার বিষয়টি ওই স্টেশনের ওয়াচম্যান দুলাল হোসাইনের নজরে আসে। পরে ট্রেনটি দেওয়ানগঞ্জ বাজার স্টেশনের উদ্দেশ্যে ছেড়ে দিলে স্থানীয় কয়েকজন যুবক ট্রেনের বগিতে কোপানোর বিষয়টি ওই স্টেশনের ওয়াচম্যানকে জানা এবং ওই ছয়জনকে আটক করেন। পরে ওয়াচম্যান সহকারী স্টেশন মাস্টারকে বিষয়টি জানান। সহকারী স্টেশন মাস্টার তাদেরকে ডাকতে বলেন। পরে তিনি তাদের ডাকতে গেলে তারা আসতে চায় না। পরে স্থানীয় যুবকরা এবং ওই ওয়াচম্যান তাদেরকে আটক করে সহকারী স্টেশন মাস্টারের কাছে নিয়ে আসেন। পরে ওই ছয় যুবকের কাছে থাকে ব্যাগ তল্লাশি করে দেশীয় অস্ত্র উদ্ধার করেন।

এ ব্যাপার রেলও‌য়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার ক‌রে ব‌লেন, এ ব্যাপা‌রে এক‌টি মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছে এবং অাসামী‌দের‌কে কো‌র্টে সোপর্দ করা হ‌য়ে‌ছে।

জামালপুর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত