ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মেয়রের উপর হামলার ঘটনায় বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ 

মেয়রের উপর হামলার ঘটনায় বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ 

সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভার মেয়র সাজ্জাদুল হক রেজা ও তার শিশু সন্তানের উপর হামলা ও মারধরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে এলাকাবাসী।

শুক্রবার সন্ধায় পৌর এলাকার চালা মহল্লায় এ বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মুকুন্দগাতী বাসস্ট্যান্ড এলাকায় সমাবেশে বক্তব্য রাখেন, মেয়রের বড় ভাই সাবেক উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল, মেয়র সাজ্জাদুল হক রেজা ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক সরকার প্রমূখ।

বক্তারা অবিলম্বে স্থানীয় এমপির ব্যক্তিগত সহকারি (পিএ) সেলিম সরকার ও সাবেক ভাইস চেয়ারম্যান ইউসুফ আলীসহ দোষীদের দ্রæত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এরআগে পৌর এলাকার বিভিন্ন অঞ্চলের নারীরা একই দাবিতে বিক্ষোভ সমাবেশ করেন। এ ঘটনায় ওইদিন দুপুরে এমপির ব্যক্তিগত সহকারি সেলিম ও ভাইস চেয়ারম্যান ইউসুফসহ ১৯ জনের নাম উল্লেখ করে ৬০ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন। এ মামলায় ইতিমধ্যেই ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুরে ওই উপজেলার আলহাজ্ব সিদ্দিক উচ্চ বিদ্যালয় মাঠে এ হামলার ঘটনা ঘটে। হামলায় পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা, তার শিশু সন্তান ও সাংবাদিকসহ ৫ জনকে আহত করা হয়। ওই স্কুল ম্যানেজিং কমিটির দ্বন্দ ও আর্থিক আয় ব্যয়ের হিসাবে অনিয়মের অভিযোগ করা হয়। এ অভিযোগের প্রেক্ষিতে বৃহস্প্রতিবার রাজশাহী শিক্ষা বোর্ড থেকে তিন সদস্যে বিশিষ্ট তদন্ত কমিটি ওই স্কুলে আসেন। ওই স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে মেয়র সাজ্জাদুল হক স্কুলে যান এবং দুপুরে স্কুল থেকে বের হওয়ার সময় এ হামলার ঘটনা ঘটে।

মেয়র,সমাবেশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত