ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নেত্রকোণার সাবেক সংসদ সদস্য মানু মজুমদার আর নেই

নেত্রকোণার সাবেক সংসদ সদস্য মানু মজুমদার আর নেই

নেত্রকোনা-১ (কলমাকান্দা-দুর্গাপুর) আসনের সাবেক সংসদ সদস্য মানু মজুমদার (৬৪) আর নেই। মঙ্গলবার (২১মে) রাত ২টার দিকে ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

এর আগে শনিবার তিনি স্ট্রোক করে দেশে একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেন। এখানে অবস্থার অবনতি হলে গত মঙ্গলবার স্বজনরা তাকে চিকিৎসার জন্য ভারতে নিয়ে যান।

কলমাকান্দা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. ইসলাম উদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ।

মানু মজুমদার একজন প্রতিরোধ যোদ্ধা ছিলেন। মানু মজুমদার কিশোরগঞ্জ জেলার বাসিন্দা। ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নে তিনি নেত্রকোণা-১ আসনে সদস্য নির্বাচিত হন। পরবর্তীতে তিনি ওই এলাকার ভোটার হন। কলমাকান্দা দুর্গাপুর আসনের সাবেক সংসদ সদস্য ছবি বিশাসের সাথে তার বোনের বিয়ে হয়েছে। এ সুবাদে তিনি কলমাকন্দার রংচাতি ইউনিয়নের পাঁচগাঁও রামনাথপুর এলাকায় বাড়ি নির্মাণ করেন। সর্বশেষে তিনি নেত্রকোণা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ছিলেন। মৃত্যুকালে তিনি তিন মেয়ে, স্ত্রী, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

দুর্গাপুর যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের নব নির্বচিত চেয়ারম্যান নাজমুল হাসান নীরা (সাদ্দাম আকুঞ্জি) বলেন, মানু মজুমদার ব্যক্তিগত জীবনে খুব সৎ ও আদর্শিক মানুষ ছিলেন। তিনি খুব সাদামাটা জীবন যাপন করতেন। দুর্গাপুর কলমাকান্দার উন্নয়নে তিনি অনশীকার্য ভূমিকা ও বিশেষ অবদান রেখে গেছেন। এ এলাকার মানুষ তার অবদান সারা জীবন মনে রাখবে।

নেত্রকোণা,মানু
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত