ঢাকা ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চাঁদপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শওকত আলী

চাঁদপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শওকত আলী

দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি মোহাম্মদ শওকত আলীকে চাঁদপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে হয়েছে। তিনি প্রখ্যাত সাংবাদিক মতিউর রহমান চৌধুরীর হাত ধরে নব্বইর দশকে সাংবাদিকতা পেশায় কাজ শুরু করেন। তিনি দেশের খ্যাতনামা নামিদামী বহু পত্রিকায় জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন সিঙ্গাপুরে অনুষ্ঠিত রোটারী ইন্টারন্যাশনাল কনভেনশনে যোগদানের জন্য সিঙ্গাপুর গমন করেছেন। তিনি চাঁদপুর রোটারি ক্লাবের সেক্রেটারি (২০২৪-২৫) হিসেবে একইসঙ্গে চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। গত ২৩ মে সকাল ৮টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করেন। তিনি জুন পর্যন্ত সিঙ্গাপুরে অবস্থান করবেন।

তার অনুপস্থিতিতে চাঁদপুর প্রেসক্লাবের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ শওকত আলী প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

মোহাম্মদ শওকত আলী দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি, অনলাইন নিউজ পোর্টাল ‘ফোকাস মোহনা.কম’র উপদেষ্টা এবং ‘চাঁদপুর.টিভি’র সম্পাদক ও প্রকাশকের দায়িত্ব পালন করে আসছেন। তিনি দায়িত্ব পালনে প্রেসক্লাবের সকল পর্যায়ের সদস্যদের সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।

আলোকিত বাংলাদেশ,চাঁদপুর,প্রেসক্লাব
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত