ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বেনাপোলে ৫৪৩ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

বেনাপোলে ৫৪৩ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

যশোরের বেনাপোল পোর্টথানা এলাকায় পৃথক অভিযানে ৫৪৩ বোতল ফেন্সিডিল সহ দুইজন মাদক ব্যবসায়ী আটক করেছে যশোর র‌্যাব-৬

আটক আসামী হলো- বেনাপোল পোর্টথানার বারোপোতা গ্রামের ছাত্তারের ছেলে রাজু আহম্মেদ সুমন (২৪) ও দৌলতপুর গ্রামের আয়ুব আলীর ছেলে রহমত মোল্লা (৩৫) উভয় থানা বেনাপোল যশোর।

শনিবার (২৫ মে) সকালে র‌্যাব জানায়, পোর্টথানা এলাকায় র‌্যাব-৬, সিপিসি- ৩, যশোর ক্যাম্পের এর একটি আভিযানিক দল ২৫ মে সকাল ১০ টার সময় গোপন সংবাদের মাধ্যমে তথ্য প্রাপ্ত হয় যে, যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন পুটখালী ইউনিয়ন এর উত্তর বারোপোতা গ্রামের জনৈক রাজু আহম্মেদ ৥ সুমন তার বাড়িতে মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয়ের নিমিত্তে মজুদ করেছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে উক্ত আভিযানিক দলটি ২৫ মে আনুমানিক ১১ টার সময় ঘটিকায় অভিযান পরিচালনা করে। উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীর স্বীকারোক্তি মতে, তার বাড়ির গোয়ালঘরে বিশেষ কায়দায় মাদকদ্রব্য ফেন্সিডিল লুকিয়ে রেখেছে। তার স্বীকারোক্তি মতে উক্ত বাড়ির গোয়ালঘরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৩৭৫ পিস ফেন্সিডিল তার নিজ হাতে বাহির করে দেওয়া মতে উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

যশোর র‌্যাব-৬,কম্পানি অধিনায়ক মেজর সাকিব হোসেন জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায় যে সীমান্তবর্তী এলাকায় বসবাস হওয়ার সুযোগে তারা বিভিন্ন অবৈধ পন্থায় সল্প মূল্যে মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয় করে যশোর সহ দেশের বিভিন্ন জেলায় অধিক দামে সরবরাহ/বিক্রয় করে থাকে।

গ্রেফতারকৃত আসামীরা আরো জানায়, আইনশৃংখলা বাহিনীর চোখকে ফাঁকি দিতে মাদকদ্রব্য ফেন্সিডিল ভিন্ন পন্থা অবলম্বন করে বিভিন্ন জায়গায় বিশেষ কায়দায় সংরক্ষণ করেছিল। গ্রেফতারকৃত আসামী মোঃ রহমত মোল্লার বিরুদ্ধে ২ টি মাদক মামলা বিচারাধীন রয়েছে। জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদ্বয়কে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করতঃ গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

বেনাপোল,মাদক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত