মানিকগঞ্জে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও ফাজিল সবক অনুষ্ঠান

প্রকাশ : ২৭ মে ২০২৪, ০৭:৪৮ | অনলাইন সংস্করণ

  মানিকগঞ্জ প্রতিনিধি

ঐতিহ্যবাহী ইসলামিয়া কামিল মাদরাসায় কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও ফাজিল (অনার্স পাস) সবক-২৪ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৬ মে) সকাল ১১টায় হিজুলি এলাকায় মাদরাসার দ্বিতীয় ক্যাম্পাসে এ সংবর্ধনা ও সবক অনুষ্ঠিত হয়।

মাদরাসার অধ্যক্ষ মুহাম্মাদ আতিকুর রহমানের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য রাখেন মাদরাসার প্রধান মুহাদ্দিস শেখ মোহাম্মদ সালাহউদ্দীন। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শুক্লা সরকার, সাভার ইসলামিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ আবু জাফর মো. সালেহ, সরকারি দেবেন্দ্র কলেজের ইসলামিক স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান মো. আব্দুস সালাম।

এসময় বৈকুন্ঠুপর দাখিল মাদরাসার সুপার মো. সোলাইমান, স্বরূপাই দাখিল মাদরাসার সুপার মো. ইউসুফ আলী, গোলড়া মাদরাসার সুপার মো. লিয়াকত হোসাইন, তালীমুল ইসলাম দাখিল মাদরাসার সুপার মো. মোহসিন উদ্দীনসহ মাদরাসার আলিম ফাজিল ও কামিল স্তরের শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

সবক প্রদান ও দোআ-মুনাজাত পরিচালনার করেন মাওলানা মোহাম্মদ ইয়াহইয়া। মাদরাসায় কামিল স্তরে হাদিস বিভাগের পাশাপাশি ফিকহ বিভাগ এবং ফাজিল পাস কোর্সের পাশাপাশি অনার্স পাস এর কার্যক্রম শুরু করায় আল্লাহর নিকট শুকরিয়া আদায় করা হয়। অনুষ্ঠানে মাদরাসার পক্ষ থেকে অতিথি ও কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়।