ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ভাণ্ডারিয়ায় ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে নিহত ৩

ভাণ্ডারিয়ায় ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে নিহত ৩

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে ৩ জন নিহত হয়েছেন। অসংখ্য ঘর-বাড়িসহ শত শত গাছ পালা ভেঙে পড়ে উপজেলা বিদ্যুৎ সরবরাহসহ সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে রয়েছে।

স্থানীয় প্রশাসন সূত্রে জানা গেছে, তেলিখালী গ্রামে ঘরের ওপর গাছ ভেঙে পড়ে মাজেদা বেগম (৭৫) নামের এক গৃহবধূ এবং গৌরিপুর ইউনিয়নের রাধানগর গ্রাম থেকে পার্শ্ববর্তী বলতলা গ্রামে যাওয়ার পথে গাছের নিচে চাপা পড়ে মো. জাকির হোসেন (৪৫), ও পৌরশহরের দিহান (৪ বছর) নামের এক শিশু পানিতে ডুবে নিহত হয়েছেন। এদিকে সাইক্লোন সেল্টারে আশ্রয় নেয়া মানুষের মাঝে উপজেলা প্রশাসন এর পক্ষ থেকে শুকনা খাবার ও রান্না করা খাবার বিতরণ অব্যাহত। ঘর বাড়ী বিধ্বস্ত হয়ে ২শতাধিক পরিবার বেরীবাধের ওপর আশ্রয় নিয়েছে।

ওজোপাডিকো এর আবাসিক প্রকৌশলী বিদ্যুত মো. জানান, বিদ্যুৎ সরবারাহ স্বাভাবিক করতে ১০-১৫ দিন সময় লাগবে। উপজেলা সদরের বিদ্যুৎ সরাবরাহ চালু করতে জোর তৎপরতা চালানো হচ্ছে। অসংখ্য জায়গায় তারের ওপড়ে গাছ ভেঙে পড়ে তার ছিড়ে গেছে। মঙ্গলবার সকাল থেকে গাছ অপসারণ অব্যাহত রয়েছে। জনবল কম থাকায় সময় লাগছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইয়াছিন আরাফাত রানা জানান, বন্যায় অসংখ্য বাড়ী-ঘর গাছা পালা ভেঙে পড়েছে বিদ্যুৎ ব্যবস্থা বন্ধ রয়েছে। কি পরিমান ক্ষয়ক্ষতি হয়েছে তা এখনই বলা যাচ্ছে না।

ঘূর্ণিঝড়,ভাণ্ডারিয়া
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত