ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নেত্রকোণায় সড়কে পড়ে আছে অজ্ঞান শিশুসহ নারীর মরদেহ

নেত্রকোণায় সড়কে পড়ে আছে অজ্ঞান শিশুসহ নারীর মরদেহ

নেত্রকোণায় সড়কে পড়ে থাকা এক অজ্ঞাত নারীর (৩০) রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। একই সাথে উদ্ধার করা হয়েছে ওই মরদেহের পাশে অজ্ঞান হয়ে পড়ে থাকা দুইবছরের এক শিশু (ছেলে)।

বুধবার সকালে জেলার পূর্বধলা উপজেলার বিশকাকুনি ইউনিয়নের কাছিয়াকান্দা গ্রাম এলাকার একটি সড়কের উপর থেকে ওই নারীর মরদেহ ও শিশুটিকে উদ্ধার করে পুলিশ। শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে (মচিমহা) প্রেরণ করা হয়েছে।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ রাশেদুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়সূত্রে জানা যায়, বুধবার (২৯মে) ভোর ছয়টার দিকে কাছিয়াকান্দা গ্রামের জনৈক ব্যক্তি এলাকার সড়কের উপর ওই অজ্ঞাত নারী ও তার পাশেই শিশুটিকে পড়ে থাকতে দেখে অন্যদের জানান। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক নারীকে মৃত ঘোষনা করেন। তবে, প্রাথমিক চিকিৎসায় শিশুটির জ্ঞান ফিরে। ওই নারী ও শিশু উভয়ের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

(ওসি) মুহাম্মদ রাশেদুল ইসলাম জানান, নারীর মরদেহ ময়না তদন্তের জন্য নেত্রকোণা সদর হাসপাতাল ও চিকিৎসার জন্য শিশুটিকে মচিমহায় প্রেরণ করা হয়েছে। উর্ধতন কর্মকর্তাগণ ঘঠনাস্থল পরিদর্শন করেছেন। পরিচয় শনাক্তসহ রহস্য উদঘাটনে পিবিআই ও পূর্বধলা থানার পুলিশ কাজ শুরু করেছে।

নেত্রকোণা,মরদেহ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত