বিয়ের একদিন আগে গাছ থেকে পড়ে প্রাণ গেল যুবকের

প্রকাশ : ৩০ মে ২০২৪, ১৮:০৭ | অনলাইন সংস্করণ

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

বিয়ের এক দিন আগে তাল গাছ থেকে পড়ে গিয়ে মোহাম্মদ সিফাত (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৩০ মে) সকাল ৯টার দিকে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় ষোলঘর ইউনিয়নের পুরোহিতপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সিফাত পুরোহিতপাড়ায় তার মা ও ভাইয়ের সঙ্গে ভাড়া বাসায় থাকতেন। তাদের গ্রামের বাড়ি পটুয়াখালী জেলায় বলে গেছে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ষোলঘর এলাকার ব্যবসায়ী জরিপ মোল্লা এবং মজিবুর রহমান সিফাতকে তাল পাড়ার জন্য সকালে ওই এলাকার রতন চৌধুরীর বাড়িতে নিয়ে যায়। এ সময় তিনি তাল গাছে ওঠে তাল পাড়তে গিয়ে আকস্মিক গাছ থেকে নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হন। পরে আহত অবস্থায় উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। জানা যায়, ঢাকায় নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহতের বড় ভাই মো. আরাফাত বলেন, শুক্রবার (৩১ মে) শ্রীনগরের দামলা এলাকায় তার বিয়ে হওয়ার কথা ছিল (বৃহস্পতিবার) এ ঘটনা ঘটলো। ইতোমধ্যে বিয়ের সব প্রস্তুত। আমাদের দুই বাড়িতে মেহমানদের দাওয়াত ও ডেকোরেশনের কাজ সম্পন্ন হয়েছে। 

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল তায়াবীর জানান, তাল পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে ওই যুবকের মৃত্যু হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।