ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে বিশ্ব দুগ্ধ দিবস উপলক্ষে আলোচনা সভা

নারায়ণগঞ্জে বিশ্ব দুগ্ধ দিবস উপলক্ষে আলোচনা সভা

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও বিকেএমইএ'র সভাপতি একেএম সেলিম ওসমান বলেছেন, স্কুলের কমিটি নিয়ে মামলা নিয়ে কাঁদা ছোড়াছুড়ি চলছে এগুলো বন্ধ করতে হবে। কারো কোন সমস্যা থাকলে ও পরামর্শ থাকলে আমাকে বললে আমি করে দেব। কিন্তু স্কুল নিয়ে মামলা মোকাদ্দমা চলতে দেবনা।

শনিবার (১ জুন) দুপুরে নারায়ণগঞ্জ হাইস্কুলে জেলা প্রাণিসম্পদ দপ্তরের আয়োজনে বিশ্ব দুগ্ধ দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

তিনি বলেন, এখানে করবেন ভাল ইঞ্জিনিয়ারের সাথে কথা বলুন। স্টিলের স্ট্রাকচার দিয়ে দোতলা বা তিন তলা পর্যন্ত যেন স্ট্রাকচার আসে এভাবে শেড বানানো হবে। সে শেডের মধ্যে যখন ইচ্ছা অনুষ্ঠান করা হবে। স্কুলে জায়গা আছে, দুই হাজার চেয়ার বসতে পারে। চারিদিকে আরও হাজার খানেক লোক বসতে পারবে। তাহলে এটা সুন্দর হবে। অনেকে প্রশ্ন করছিলেন এই গরুওয়ালা এবার গরু বিক্রি করে কী করবে। আমার গরু বিক্রির টাকার একটা অংশ হাইস্কুলের অত্যাধুনিক অডিটোরিয়াম তৈরির জন্য আমি দেব। আমি অনুরোধ করবো ভাল ইঞ্জিনিয়ারদের সাথে কথা বলুন।

নারায়ণগঞ্জ জেলা প্রাণি সম্পদ অফিসার ডাঃ মুহাম্মদ ফারুক আহম্মেদের সভাপতিত্বে নারায়ণগঞ্জ হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ মাহমুদুল হাসান ভুইয়ার সঞ্চালয়নায় উপস্থিত ছিলেন, বিশেষ অতিথি জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, জেলার অতিরিক্ত পুলিশ সুপার এস এম জহিরুল ইসলাম প্রমুখ।

নারায়ণগঞ্জ,দুগ্ধ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত