ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ করলেন এমপি রেজাউল

বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ করলেন এমপি রেজাউল

নদী ভাঙন ও বন্যা কবলিত এলাকা পরিদর্শন ও ক্ষত্রিগ্রস্তদের মাঝে ত্রান বিতরণ করেছেন পিরোজপুর-১(নাজিরপুর-পিরোজপুর সদর-ইন্দুরকানী) আসনের এমপি ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম।

শনিবার দিনভর ইন্দুরকানী উপজেলাসহ তিন উপজেলায় বিভিন্ন গ্রামের পারিদর্শনের সময় শ ম রেজাউল করিম এমপি নদী ভাঙন ও বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের আশ্বাস দিয়ে বলেছেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার পক্ষ থেকে এখানকার দুর্গত মানুষদের আমি খোঁজ নিতে এসেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুঃখীর দুঃখ বোঝেন, দরিদ্রের কষ্ট বোঝেন, অসহায় মানুষের ব্যথা বোঝেন। তার শাসন কালে কোন মানুষ গৃহহীন ও না খেয়ে থাকবে না। দেশের অসহায় মানুষের মুখে খাবার দিতে তিনি সব সময় দৃঢ় কাজ কর যাচ্ছেন। করোনা সহ অতীতের সকল প্রাকৃতিক দূর্যোগ কালে তিনি দেশের সকল অসহায় মানুষের সেবা ও হাসি ফুটাতে পাশে দাঁড়িয়েছেন। এবারের ঘূর্ণিঝড় রেমালেও ক্ষতিগ্রস্থদের সরকারের পক্ষ থেকে সার্বিক সহযোগীতা করা হচ্ছে। ক্ষতিগ্রস্ত কৃষকদের সহায়তাও প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এ সময় তিনি তার নিজস্ব তহবিল থেকে ক্ষতিগ্রস্থদের খাদ্য সামগ্রী প্রদান করেন ও পরবর্তীতে বিভিন্ন সহযোগীতার আশ্বাস দেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুবক্কর সিদ্দিকী, উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট এম মতিউর রহমানসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ভাঙন,পরিদর্শন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত