ফরিদগঞ্জে খাজে আহমেদ, কচুয়ায় মাহবুব চেয়ারম্যান নির্বাচিত

প্রকাশ : ০৬ জুন ২০২৪, ১০:৫৭ | অনলাইন সংস্করণ

  চাঁদপুর প্রতিনিধি

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে কচুয়া উপজেলা পরিষদে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো. মাহবুব আলম এবং ফরিদগঞ্জ উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন খাজে আহমেদ মজুমদার।

বুধবার (৫ জুন) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ইভিএমে ভোট গ্রহণ শেষে রাত সাড়ে ১০টায় বেরসকারিভাবে ফলাফল ঘোষণা করেন কচুয়া উপজেলা সহকারী রির্টানিং কর্মকর্তা মোহাম্মদ আবদুল বারিক ও ফরিদগঞ্জ উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. রায়হান আরেফিন।

প্রাপ্ত ফলাফলে জানাগেছে, কচুয়া উপজেলায় টেলিফোন প্রতীক নিয়ে ৩৪ হাজার ৪৩০ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো. মাহবুব আলম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. শাহজাহান কাপ পিরিচ পেয়েছেন ২৭ হাজার ৫৮৪ ভোট।

ফরিদগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে চিংড়ি প্রতীক নিয়ে ৬২ হাজার ৪৯৬ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন খাজে আহ্মেদ মজুমদার। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোহাম্মদ আমীর আজম রেজা আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ২০ হাজার ১৬৫ ভোট।

নির্বাচনে কচুয়া উপজেলায় চেয়ারম্যান পদে ৬জন, ভাইস চেয়ারম্যান পদে ৫জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন প্রতিদ্বন্দ্বিতা করেন। ফরিদগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে দুইজন, ভাইস চেয়ারম্যান পদে ৩জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।