ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

র‌্যাব-১৩ অভিযানে ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

র‌্যাব-১৩ অভিযানে ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

র‌্যাব-১৩ ব্যাটালিয়ন সদর কর্তৃক অভিযানে নীলফামারী জেলার কিশোরগঞ্জ থানা এলাকা হতে অপহরণ পূর্বক ধর্ষণ মামলার প্রধান আসামী রিপন চন্দ্র রায় (২১)’কে গ্রেফতার করেছে র‌্যাব-১৩।

শুক্রবার সকালে র‌্যাব-১৩’র উপ-পরিচালক (মিডিয়া) বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আসামী রিপন চন্দ্র রায় (২১) প্রায় সময় ভিকটিমকে স্কুলে যাওয়া আসার পথে প্রেম নিবেদনসহ উত্ত্যক্ত করে আসছিল। বিষয়টি ভিকটিমের বাবা জানতে পারলে আসামীর বিরুদ্ধে আরপিএমপি রংপুর পরশুরাম থানায় একটি সাধারণ ডায়রী করে। রিপন সাধারণ ডাযরীর বিষয়টি জানার পরে ভিকটিমের উপর ক্ষিপ্ত হয়ে আরো বেশি উত্ত্যক্ত করতে থাকে। এক পর্যায়ে ভিকটিম তাঁর কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গত ১৫ মে বিকেলে রিপন চন্দ্র রায় (২১) একটি অটোযোগে ভিকটিমের বাড়ীর সামনে হতে জোরপূর্বক অপহরণ করে নিজ বাসায় নিয়ে যায় এবং জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে রিপণ ভিকটিমের পরিবারকে জানায় ভিকটিমের সহিত বিবাহ না দিলে প্রাণনাশের হুমকি দেয়।

পরবর্তীতে ভিকটিমর পিতা বাদী হয়ে আরপিএমপি রংপুর পরশুরাম থানায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করলে মামলার আসামী আত্মগোপনে চলে যায়। পরে র‌্যাব-১৩, ব্যাটালিয়ন সদর উক্ত ঘটনার বিষয়ে গোয়েন্দা নজরদারী শুরু করলে এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে ০৬ জুন ১১টায় র‌্যাব-১৩, ব্যাটালিয়ন সদর নীলফামারী জেলার কিশোরগঞ্জ থানাধীন এলাকা হতে অভিযান পরিচালনা করে অপহরণ মামলার প্রধান আসামী নীলফামারী জেলার কিশোরগঞ্জ থানার দরিয়া মন্তবপাড়া গ্রামের রনজিত চন্দ্র রায়ের ছেলে রিপন চন্দ্র রায় (২১)কে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী স্বীকার করে যে, ভিকটিমকে জোর পূর্বক অপরহণ করে ধর্ষণ করে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে আসামীকে আরপিএমপি রংপুর পরশুরাম থানায় হস্তান্তর করা হয়েছে।

গ্রেফতার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত