বীরগঞ্জে ভূমি সেবা সপ্তাহ সেবা উপলক্ষে আলোচনা সভা

প্রকাশ : ০৮ জুন ২০২৪, ১৫:৪৭ | অনলাইন সংস্করণ

  বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি

"স্মার্ট ভূমিসেবা স্মার্ট  নাগরিক" প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের বীরগঞ্জে উপজেলা ভূমি অধিদপ্তরের বাস্তবায়নে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

শনিবার সকালে ভূমি সেবা সপ্তাহে একটি বর্ণাঢ্য র‌্যালী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

জনসচেতনতা মুলক সভায় বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফজলে এলাহীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন নব নির্বাচিত বীরগঞ্জ  উপজেলা পরিষদের চেয়ারম্যান  মো:আবু হুসাইন বিপু।

তিনি তার বক্তব্য বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার সাধারণ মানুষ যেন ভূমি দস্যুদের হাত থেকে রক্ষা পায় সে জন্য ডিজিটাল পদ্ধতির মাধ্যমে খাজনা খারিজসহ বিভিন্ন ধরনের সেবা দিয়ে যাচ্ছে।  

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজ কুমার বিশ্বাস, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা হিমেল চন্দ্র রায়, উপজেলা নির্বাচন অফিসার আঁখি সরকার, জেলা পরিষদের সদস্য মোঃ রোকনুজ্জামান বিপ্লব, বীরগঞ্জ থানার এ এস আই নিখিল চন্দ্র রায়।

এ সময় উপজেলা  সহকারী ভূমি  কর্মকর্তা রাজ কুমার বিশ্বাস ইউনিয়ন সহকারি ভূমি কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, সাধারণ জনগণ যেন কোন প্রকার হয়রানির শিকার না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সিদ্দিক হোসেন সহ - কর্মচারী , সেবা গ্রহীতা ও নানা শ্রেণি-পেশার মানুষ ও বীরগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়নের ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তাগণ।