নাটোরে প্রধান শিক্ষককে হুমকি ও অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশ : ০৮ জুন ২০২৪, ২০:১১ | অনলাইন সংস্করণ

  নাটোর প্রতিনিধি

নাটোরে নববিধান বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিমান গোবিন্দ সরকারকে হুমকি ও ষড়যন্ত্রমূলক অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকাল ৫টার দিকে ওই বিদ্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন প্রধান শিক্ষক বিমান গোবিন্দ সরকার।

লিখিত বক্তব্যে তিনি দাবি করেন, কুচক্রী মহল বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হতে না পেরে নানা ষড়যন্ত্র ও অপপ্রচার চালিয়ে যাচ্ছে। অবৈধ নিয়োগ ব্যবসা প্রতিষ্ঠা করতে না পারা ও জাল সার্টিফিকেটধারীদের বেতন করতে না পেরে ষড়যন্ত্রকারীরা আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। রাজনৈতিক দলের চাপে জান্নাতুল ফেরদৌস নামের এক শিক্ষিকার বেতন করানোর জন্য তার কাগজপত্র ৪ বার অনলাইনে প্রেরণ করলেও সনদ পত্র জাল হওয়ার কারণে প্রত্যেকবারই তা বাতিল হয়। গত ২৫ মে জান্নাতুল ফেরদৌসের স্বামী জাহিদ হোসেন মিন্টু আমাকে নানাভাবে দেখে নেওয়ার হুমকি দেয়। এ বিষয়ে নাটোর সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন প্রধান শিক্ষক বিমান গোবিন্দ সরকার।

প্রধান শিক্ষক আরো বলেন, জাতীয়করণের নামে যে টাকা নেওয়ার কথা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বলা হচ্ছে তা সত্য নয়। সকল শিক্ষক কর্মচারি একমত হয়েই কয়েক ধাপে টাকা তুলে ব্যাংকে জমা ও প্রেরণ করা হয় যার সকল তথ্যাদি সংরক্ষিত রয়েছে। অভিযোগকারীদের কথামত অনৈতিক কাজ না করায় তারা নানা অভিযোগ করছেন। সংবাদ সম্মেলনে আনিত সকল সকল অভিযোগ মিথ্যা, মনগড়া এবং ষড়যন্ত্রমূলক বলে দাবি করেন প্রধান শিক্ষক।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।