ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

র‌্যাব-১৩ অভিযান

শিশু ধর্ষণ মামলার একমাত্র আসামী গ্রেফতার

শিশু ধর্ষণ মামলার একমাত্র আসামী গ্রেফতার

বহুল আলোচিত ৮ বছরের শিশু ধর্ষণ মামলার প্রধান ও একমাত্র আসামী ধর্ষক মমিন সৈয়দপুর বিমানবন্দর সংলগ্ন এলাকা থেকে র‌্যাব-১৩ এবং র‌্যাব-৪ এর যৌথ অভিযানে গ্রেফতার করা হয়েছে।

রোববার দুপুরে র‌্যাব-১৩ কর্তৃক পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সুনির্দিষ্ট তথ্য ও গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী ক্যাম্প এবং র‌্যাব-০৪, ব্যাটালিয়ন সদরের একটি আভিযানিক দল কর্তৃক নীলফামারী জেলার ডিমলা থানার নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলার পলাতক আসামীকে নীলফামারী জেলার সৈয়দপুর থানাধীন বিমান বন্দর এলাকায় অভিযান পরিচালনা করে একমাত্র আসামী নীলফামারী জেলার ডিমলা থানার দক্ষিন খড়িবাড়ী গ্রামের আতোয়ার রহমানের ছেলে ধর্ষক মোঃ মমিনুর রহমান (২৮) কে গ্রেফতার করতে সক্ষম হয়।

উল্লেখ্য যে, গত শুক্রবার (১৭ মে/২৪) সকালে একই এলাকার মোঃ সোহেল রানা ওরফে মিলন এর শিশু সন্তান মোছাঃ তানজিম আক্তারকে (৮) ধর্ষক মোঃ মমিনুর রহমান বাড়িতে কেউ না থাকায় চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে তার রুমে ডেকে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণের ফলে শিশুটির যৌনাঙ্গ ফেটে গুরুতর রক্তাক্ত জখম হলে শিশুটির কান্না ও চিৎকারে বাদীসহ আরো লোকজন এসে ঘটনাস্থল হতে শিশুটিকে উদ্ধার করেন এবং বর্ণিত আসামী তাকে ধর্ষণ করেছে বলে শিশুটি জানান।

বাদী উপস্থিত লোকজনের সহায়তায় শিশুটিকে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান এবং সেখানে অবস্থার আরো অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য নীলফামারী আধুনিক হাসপাতালে রেফার্ড করেন।

ভিকটিম দীর্ঘদিন হাসপাতালে অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন ছিল। অপরাধ সংঘটিত হওয়ার পর থেকে র‌্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী ক্যাম্পের একটি আভিযানিক দল তথ্য সংগ্রহ এবং আসামীকে গ্রেফতারের ব্যাপারে কাজ করতে শুরু করে। এরই প্রেক্ষিতে অদ্য অভিযান পরিচালনা করে ধর্ষক মমিনকে গ্রেফতার করা হয়।

ধর্ষণ,গ্রেফতার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত