ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের চেষ্টায় ২ পুলিশ সদস্য প্রত্যাহার

প্রকাশ : ১২ জুন ২০২৪, ১৪:০৮ | অনলাইন সংস্করণ

  হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি

লালমনিরহাটের হাতীবান্ধায় ব্যবসায়ীকে পথরোধ করে টাকা ছিনতাইয়ের চেষ্টার অভিযোগে দুই পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। নারায়ন বম্মর্ণ ও মামুন মিয়া নামে এই দুই পুলিশ সদস্য হাতীবান্ধা থানার আওতায় দোয়ানী পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলো। 

মঙ্গলবার মধ্যরাতে তাদের প্রত্যাহার করে হাতীবান্ধা থানায় নিয়ে আসা হয় পরে লালমনিরহাট পুলিশ লাইনে নিয়ে যাওয়া হয়।

লালমনিরহাট জেলা হাতীবান্ধা উপজেলার সাধুর বাজার এলাকার ভুট্টা ব্যবসায়ী হাসমত আলী জানান, মঙ্গলবার (১১ জুন) রাতে তিস্তা ব্যারেজ হয়ে পার্শ্ববতী ডিমলা উপজেলায় যাওয়ার পথে ফ্লাড বাইপাসের মাঝামাঝি অন্ধকারে তাকে পথরোধ করে দুই জন। এ সময় তার কাছে থাকা ৪৩ লক্ষ টাকাসহ একটি ব্যাগ কেড়ে নেয়ার চেষ্টা করেন ওই দুই ব্যক্তি। তখন হাসমত আলী চিৎকার দিলে ওই দুই ব্যক্তি তারা যে পুলিশ সদস্য সেই পরিচয় দেয়। এ সময় ওই এলাকার সাধারণ ব্যবসায়ীরা পুলিশ ফাঁড়ি সামনে জড়ো হয় এবং লালমনিরহাট-নীলফামারী সড়কে বিক্ষোভ করতে থাকে।  

খবর পেয়ে হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মোহন্ত ঘটনাস্থলে ছুটে যায় এবং পুলিশ ফাঁড়িতে ব্যবসায়ীদের সাথে বৈঠক করেন। পরে অভিযুক্ত দুই পুলিশ সদস্যকে দোয়ানি পুলিশ ফাঁড়ি থেকে প্রত্যাহারের ঘোষনা দিলে পরিস্থিতি শান্ত হয়। রাতেই অভিযুক্ত পুলিশ সদস্য নারায়ন বম্মর্ণ ও মামুন মিয়াকে প্রত্যাহার করে দোয়ানী পুলিশ ফাড়ি থেকে হাতীবান্ধা থানায় নিয়ে আসা হয়।

হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মোহন্ত  জানান, অভিযোগের কারণে দুই পুলিশ সদস্যকে প্রতাহার করা হয়েছে ।