ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নান্দাইলে সন্ত্রাসী হামলায় সাংবাদিক আহত, আটক ১

নান্দাইলে সন্ত্রাসী হামলায় সাংবাদিক আহত, আটক ১

ময়মনসিংহের নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় দৈনিক জনতার নান্দাইল প্রতিনিধি সিনিয়র সাংবাদিক জালাল মন্ডল গুরুতর আহত হয়েছেন। এ সময় স্থানীয় জনতা জহিরুল ইসলাম (৩০) নামে যুবককে আটক করে থানা পুলিশের হাতে সোপর্দ করেছে।

বৃহস্পতিবার বিকাল ৫ টার দিকে নান্দাইল উপজেলার নান্দাইল ইউনিয়নের উত্তর রসুলপুর বাণিজ্য বাজারে এ ঘটনা ঘটে।

জানা যায়, সাংবাদিক জালাল মন্ডল ওই বাজারে কোরবানির হাটে গরু কিনতে গেলে রসুলপুর গ্রামের জলিল মিয়ার ছেলে মাদকসেবি জহিরুল ইসলাম বাঁশ কুটি দিয়ে সাংবাদিকের মাথায় আঘাত করে। এবং জহিরুল ইসলাম ওই সাংবাদিককে মাদকের বিষয়ে কেন প্রতিবাদ করে এই কথা বলে তাকে প্রাণনাশের হুমকি দেয়।

তাৎক্ষণিক বিষয়টি স্থানীয় জনতা দেখতে পেয়ে ধাওয়া করলে জহিরুল পালিয়ে যাওয়ার সময় জনতা তাকে আটক করে থানা পুলিশকে খবর দেয়। অপরদিকে সাংবাদিক জালাল মন্ডলকে দ্রুত নান্দাইল উপজেলা সদর হাসপাতালে পাঠানোর করে স্থানীয়রা।

এ বিষয়ে স্থানীয় প্রত্যক্ষদর্শী নান্দাইল পৌরসভার কাটলীপাড়া গ্রামের খুররম ও লিটন ফকির বলেন, আমরা তাৎক্ষণিক না ফিরালে ওই সাংবাদিককে প্রাণে মেরে ফেলতো। এছাড়া খুররমও মাদকসেবি জহিরুলের আঘাতে তিনি আহত হয়েছেন।

সাংবাদিক জালাল মন্ডল প্রেসক্লাব নান্দাইলের দপ্তর সম্পাদক ও পৌরসভার কাটলীপাড়া গ্রামের বাসিন্দা।

সন্ত্রাসী হামলায় আহত সাংবাদিকে দেখতে হাসপাতালে উপস্থিত হন নান্দাইলের ঐক্যবদ্ধ সাংবাদিক ফোরাম। তারা সাংবাদিক জালাল মন্ডলের উপর হামলাকারী ও হামলাকারীদের মূলহোতাকে অনতিবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবী জানান।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. আবদুল মজিদ বলেন, ঘটনার খবর পেয়ে সাথে সাথে পুলিশ পাঠিয়েছি এবং একজনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে দ্রুত ব্যাবস্থা গ্রহণ করা হবে।

ময়মনসিংহ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত