ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে ১৫ ইট বাঁধা লাশের পরিচয় মেলেনি ২ দিনেও

নারায়ণগঞ্জে ১৫ ইট বাঁধা লাশের পরিচয় মেলেনি ২ দিনেও

নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ডিগ্রীরচরে ধলেশ্বরী নদী থেকে ১৫টি ইট বাঁধা অবস্থায় উদ্ধার হওয়া অজ্ঞাত লাশের পরিচয় মেলেনি ২ দিনেও। লাশটিকে ডুবিয়ে দিতে দুটি সিমেন্টের বস্তার ভেতরের একটিতে ৯টি ও অপরটিতে ৭টি ইট দিয়ে বাধা ছিল। ওই বস্তা দুটি মরদেহের সঙ্গে রশি দিয়ে বেঁধে দেওয়া অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়। লাশটির ময়নাতদন্ত সম্পন্নের পাশাপাশি পরিচয় শনাক্ত করতে ডিএনএ পরীক্ষার জন্য নমুনা প্রেরণ করেছে পুলিশ।

জানা গেছে, বুধবার ১২ জুন বিকেলে ডিগ্রীরচরে ধলেশ^রী নদী থেকে ১৫টি ইট বাঁধা অবস্থায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ। ওই মরদেহ উদ্ধারের পর নারায়ণগঞ্জ ১০০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়।

পুলিশ জানায়, অজ্ঞাত ব্যক্তির বয়স ৩৫ থেকে ৪০ এর মধ্যে হতে পারে। তাকে হত্যার পর লাশ যাতে ভেসে না উঠে সেজন্যই হয়তো ইট বেধে দেওয়া হয়েছিল। নিহতের পড়নে ছিল একটি হাফপ্যান্ট। রাজা মিয়ার ইটভাটার কাছে ধলেশ্বরী নদী থেকে ভাসমান অবস্থায় ৫০ বছর বয়সের অজ্ঞাত এক পুরুষের লাশ উদ্ধার করা হয়। লাশের সঙ্গে বাধা দুই বস্তা ভর্তি ইট পাওয়া যায়। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা অজ্ঞাত ব্যক্তিকে হত্যা করে লাশ গুমের জন্য বস্তায় ইট ভরে নদীতে ডুবিয়ে দিয়েছিল।

বক্তাবলী ফাড়ির নৌ পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর শাহ জালাল জানান, নিহতের মুখ পচে গেছে। শরীরের বিভিন্ন স্থানের চামড়া উঠে গেছে। হাতের আঙ্গুলও পচে গেছে। যে কারণে আঙ্গুলের ছাপ না নেয়ায় প্রযুক্তির মাধ্যমে পরিচয় সনাক্ত করা যায়নি। নিহতের ময়নাতদন্ত ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। তবে এখনো ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া যায়নি। ডিএনএ টেষ্টের জন্য সিআইডি ও পিবিআইয়ের টিম নমুনা সংগ্রহ করে নিয়ে গেছে।

নারায়ণগঞ্জ,লাশ,পরিচয়
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত