ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ঈশ্বরগঞ্জে ঈদের দিন ঘুরতে বের হয়ে প্রাণ গেল দুই কিশোরের

ঈশ্বরগঞ্জে ঈদের দিন ঘুরতে বের হয়ে প্রাণ গেল দুই কিশোরের

ঈদের দিন ঘুরতে বের হয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ২ যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (১৭ জুন) সকালে নেত্রকোনা-কিশোরগঞ্জ সড়কের ঈশ্বরগঞ্জ পৌরসভার মরলের ভিট সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঈশ্বরগঞ্জ পৌরসভার হামিনুল ইসলামের ছেলে মো. রনি মিয়া (১৮) অপরজন একই গ্রামের হাসিন উদ্দিনের ছেলে মো. আশিক(১৭)।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, আজ ঈদের নামাজ শেষে ওই ২ যুবক মোটরসাইকেলে করে নেত্রকোনা দিক থেকে ঈশ্বরগঞ্জ যাওয়ার পথে পাইভাকুড়ি মোড় সড়কে বাঁক ঘুরতে গিয়ে চালক মোটরসাইকেলটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে মোটরসাইকেল নিয়ে দুইজনই সড়কের নিচে পড়ে যান। এতে ঘটনাস্থলেই ড্রাইভিং সিটে থাকা রনি মারা যায়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রনিকে মৃত ঘোষণা করেন এবং উন্নত চিকিৎসার জন্য আশিককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে পথিমধ্যে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মাজেদুর রহমান বলেন, মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা দেয়ালে আছড়ে পড়ে ঘটনাস্থলেই রনি নিহত হয় তার মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। অপরজন উন্নত চিকিৎসার জন্য আশিককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে পথিমধ্যে তার মৃত্যু হয়।

ঈশ্বরগঞ্জ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত