জামালপু‌রের সরিষাবাড়ীতে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু

প্রকাশ : ২০ জুন ২০২৪, ০৭:৫৭ | অনলাইন সংস্করণ

  জামালপুর প্র‌তি‌নি‌ধি

জামালপুরের সরিষাবাড়ীতে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যুর ঘটনা ঘটেছে। এছাড়াও উপজেলার বিভিন্ন স্থানে আরও ২ মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার সকাল থেকে বিকেলে পর্যন্ত এ মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ভাটারা ইউনিয়নের ভেবলা গ্রামের সৌদি প্রবাসীর স্ত্রী সুমি আক্তার (২৫) নামে এক গৃহবধূ শশুর শাশুড়ির উপর অভিমান করে গলায় ওড়না পেছিয়ে সিলিং ফ্যানের সাথে ফাঁসিয়ে ঝুলে আত্মহত্যা করেছে। নিহত নারী  উপজেলার ভেবলা গ্রামের আব্দুল খালেকের মেয়ে ও সৌদি প্রবাসী মাসুদ মিয়ার স্ত্রী বলে জানা গেছে। 
এদিকে একই ইউনিয়নে স্বামীর সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে স্বামীর ছুরিকাঘাতের কাঞ্চন সাথী (২৫) নামে গৃহবধূ ৩ দিনের মাথায় মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা পিজি হাসপাতালে মৃত্যু হয়েছে বলে নিহতের পরিবার নিশ্চিত করেছে। এ ঘটনায় ঘাতক স্বামী সাইফুল ইসলাম সরলকে (৩০)  প্রধান আসামি করে নিহতের চাচাতো ভাই খোরশেদ আলম বাদী হয়ে সরিষাবাড়ী থানায় হত্যা মামলা দায়ের করেছেন। ঘাতক স্বামী সাইফুল ইসলাম সরল দিনাজপুর জেলার হাকিমপুর থানার বাসুদেবপুর গ্রামের রিপন সরকার এর ছেলে । সে সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়নের মহিষা বাদুড়িয়া গ্রামে শশুর আবুল কাশেম এর বাড়িতে ঘরজামাতা হিসেবে বসবাস করতেন।

অপরদিকে উপজেলার ডোয়াইল ইউনিয়নের চর বালিয়া গ্রামের লাহু মিয়া (১৯) নামে এক যুবক মঙ্গলবার (১৭ জুন) রাতে মা-বাবার উপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। খবর পেয়ে সরিষাবাড়ী থানার এস.আই হুমায়ুন কবীর ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে লাশের ময়নাতদন্তের জন্য জামালপুর জেলা মর্গে প্রেরণ করেছেন। নিহত লাহু মিয়া উপজেলার ড়োয়াইল ইউনিয়নের চর বালিয়া গ্রামের সৌদি প্রবাসী লাভলু মিয়ার ছেলে বলে জানা গেছে ।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত অফিসার (ওসি) মুশফিকুর রহমান বলেন, নিহতদের মরদেহ  উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেলা মর্গে পাঠানো হয়েছে। এছাড়া এ ঘটনায় ১ টি হত্যা মামলা ও ২ টি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। 

দোষীদের গ্রেফতারে কাজ করছে পুলিশ।