বরগুনার আমতলীতে ব্রিজ ভেঙে বিয়ের যাত্রীবাহী মাইক্রোবাস খালে, নিহত ১০, নিখোঁজ কমপক্ষে ১১

প্রকাশ : ২২ জুন ২০২৪, ১৬:৩৭ | অনলাইন সংস্করণ

  বরগুনা প্রতিনিধি

বরগুনার আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়ন ও চাওড়া ইউনিয়নের সঙ্গে একটি ঝুঁকিপূর্ণ ব্রিজ ভেঙে বিয়ের যাত্রীবাহী একটি মাইক্রোবাস ও অটোরিকশা খালে পড়ে যায়। এঘটনায় এখন পর্যন্ত ১০ জনের মরদেহ উদ্ধার করে আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। নিখোঁজ রয়েছেন কমপক্ষে ১১ জন। রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার কার্যক্রম অব্যাহত রয়েছে।

শনিবার (২২ জুন) বেলা ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। হলদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান মিন্টু মল্লিক বিষয়টি নিশ্চিত করেছেন। 

জানা গেছে, বেলা ২টার দিকে হলদিয়া ইউনিয়নের ঝুঁকিপূর্ণ ব্রিজ দিয়ে একটি মাইক্রোবাস ও অটোরিকশা পাড় হওয়ার সময় ব্রিজ ভেঙে খালে পড়ে যায়। এসময় অটোরিকশার যাত্রীরা বের হয়ে আসলেও মাইক্রোবাসের যাত্রীরা বের হতে পারেনি। স্থানীয় লোকজন ও পরবর্তীতে ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা ১০ জনের মরদেহ উদ্ধার করে আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছেন।

শেষ খবর পাওয়া পর্যন্ত আরও অন্তত ১১ জন নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে। হতাহতের নাম এখন পর্যন্ত জানা যায়নি।

ঘটনাস্থলে আমতলীর নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোঃ গোলাম ছরোয়ার ফোরকান, সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুল কাদের মিয়া, আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেন তপু ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন। মর্মান্তিক দুর্ঘটনায় শোক জানিয়েছেন বরগুনা-১ আসনের গোলাম ছরোয়ার টুকু এমপি,প্রভাষক ফারজানা সুমী এমপি, বরগুনার জেলা প্রশাসক মোহাঃ রফিকুল ইসলাম,পুলিশ সুপার মোঃ আব্দুস ছালাম।