ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নাটোরে বাস চলাচল নিয়ে দুই পক্ষের সংঘর্ষ: একজন গুলিবিদ্ধসহ আহত ৬

নাটোরে বাস চলাচল নিয়ে দুই পক্ষের সংঘর্ষ: একজন গুলিবিদ্ধসহ আহত ৬

নাটোরে বাস চলাচলকে কেন্দ্র করে মালিক সমিতির দু-পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন গুলিবিদ্ধসহ ৬জন আহত হয়েছেন।

শুক্রবার(২১ জুন) দিনগত রাত সাড়ে ১২টার দিকে শহরের হরিশপুর বাসষ্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

আহত দুইজনকে গুরুতর জখম অবস্থায় নাটোর সদর হাসপাতাল থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

আহতরা হলেন-মো. আবুল হোসেন(৪৫), মো. সুরুজ মিয়া(৪০), কিরন হোসেন (৫০), মমিনুল ইসলাম হিমেল(২৯), মো. খোকা(২৮) এবং গুলিবিদ্ধ সুবেল(৩০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বাস চলাচলকে কেন্দ্র করে মালিক সমিতির দু-পক্ষের মধ্য মারামারি ও সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় আরপি রোকেয়া পরিবহনের মালিকের ফাতিজা সুবেল গুলিবদ্ধসহ মালিক সমিতির মাষ্টার কিরনসহ আরও পাঁচজন গুরুতর জখম হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। পরে স্থানীয়রা গুলিবিদ্ধসহ আহতদের উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক গুলিবিদ্ধসহ দুইজনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

নাটোর বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. বাসিরুল রহমান খান চৌধুরি এহিয়া বলেন, নাটোরে সাড়ে ৩০০ বাস মালিক রয়েছেন। এর মধ্য রাজকীয় বাসের মালিককে একক ভাবে ১৫ গাড়ি চলাচলের অনুমতি দেওয়া হয়। তারপরও তার ২০ টি গাড়ি সড়কে চলাচল করে। এ বিষয়ে তাকে বলা হয়, আরও বাস মালিক রয়েছে তাদেরকে সুযোগ-সুবিধা দেওয়া হোক। এরপর তিনি ক্ষিপ্ত হয়ে তার বাহিনী দিয়ে এ হামলা চালায়। এ হামলায় ৬ জন গুরুতর আহত হয়েছেন। আমরা এ হামলার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার করে শাস্তি দাবী করছি।

নাটোর সদর থানার কর্মকর্তা ওসি (তদন্ত) আবু রায়হান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। দু-পক্ষের দ্বন্দের কারণে এ ঘটনা ঘটিয়েছে। এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি। পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত