ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ফেনীতে ডোবা থেকে ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

ফেনীতে ডোবা থেকে ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

ফেনীতে বাড়ির পাশের ডোবা থেকে নেজাম উদ্দিন (৪২) নামে এক বস্ত্র ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২১ জুন) দিবাগত রাত ১২টার দিকে ফেনী সদর উপজেলার মোটবী ইউনিয়ন থেকে তার লাশটি উদ্ধার করা হয়।

নিহত নিজাম উদ্দিন ওই ইউনিয়নের পূর্ব কচুয়া গ্রামের আহসান উল্লাহর ছেলে।

তিনি দীর্ঘদিন ফেনী শহরের রাজাঝির দিঘীর পাড়ে বস্ত্র ব্যবসা করে আসছিলেন।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত ৯টার দিকে নিজাম উদ্দিন ব্যবসায়ীক কাজ শেষে বাড়ির পথে রওয়ানা দেন। কিন্তু রাত ১০টা পর্যন্ত তিনি বাড়িতে না পৌঁছায় পরিবারের লোকজন তার ব্যবহৃত মোবাইল নাম্বারে কল দিয়ে বন্ধ পায়। এক পর্যায়ে তার স্ত্রী বিষয়টি স্বজন প্রতিবেশিকে জানিয়ে খোঁজাখুঁজি শুরু করেন। রাত ১১টার দিকে বাড়ির পাশে একটি ডোবার পাড়ে পরগাছার ভেতর নিজাম উদ্দিনের রক্তাক্ত মরদেহ দেখেন তার বড় ভাই নুর নবী।

খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। স্থানীয় ইউপি সদস্য কামাল উদ্দিন বলেন, দীর্ঘদিন ব্যবসায়ী নিজাম উদ্দিনের সঙ্গে তার ভাই নুর আলমের বিরোধ চলে আসছে। পূর্ববিরোধের জেরে পরিকল্পিতভাবে নুর আলম এ দুর্ঘটনা ঘটাতে পারে বলে স্থানীয়রা ধারণা করছেন। নিহত নিজাম ১ ছেলে ১ মেয়ের বাবা। তিনি ফেনীর রাজারঝি দিঘীর পাড়ে বস্ত্র ব্যবসা করে পরিবার চালাতেন। এলাকার অন্য কারও সঙ্গে তার বিরোধ ছিল বলে আমাদের জানা নেই।

ফেনী মডেল থানার ওসি মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী বলেন, খবর পেয়ে ব্যবসায়ী নিজামুদ্দিনের মরদহ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের দেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উদ্ধার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত