ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে তেলের ট্রলার বিষ্ফোরণে দগ্ধ শ্রমিকের মৃত্যু

নারায়ণগঞ্জে তেলের ট্রলার বিষ্ফোরণে দগ্ধ শ্রমিকের মৃত্যু

নারায়ণগঞ্জে ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে জ্বালানি তেলবাহী ট্রলারে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ চিকিৎসাধীন কামাল হোসেন (৩৩) নামে একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ঘটনাটিতে তিনজনের মৃত্যু হলো। রোববার রাতে ঢাকাস্থ শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

কামালের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া। চিকিৎসকের বরাত দিয়ে বাচ্চু মিয়া বলেন, ‘কামালের শরীরের ৫৭ শতাংশ দগ্ধ হয়েছিল। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।’

এর আগে গত ২৬ জুন দুপুরে বুড়িগঙ্গা নদীতে জ্বালানি তেলবাহী ট্রলারে আকস্মিক বিস্ফোরণের ঘটনা ঘটে। ঘটনার দিন উদ্ধার করা হয় খোকন নামে একজনের লাশ। আর শুক্রবার রাতে উদ্ধার হয় ফখরুদ্দিন নামে অপরজনের মরদেহ।

নিহত কামালের শ্যালিকা সাথী আক্তার জানান, কামালের বাড়ি ভোলার মনপুরা উপজেলায়। এমভি মনপুরা নামে ওই তেলবাহী ট্রলারের শ্রমিক ছিলেন তিনি। বিস্ফোরণে তাঁর শরীর ঝলসে গেলে, স্থানীয়রা ওই দিনই তাঁকে ঢাকায় নিয়ে আসে।

সংশ্লিষ্টজন সূত্রে জানা যায়, ট্রলারে থাকা পাঁচজনের মধ্যে বাঁকের ও বাবুল মোল্লা নামে দুজন স্টাফ বেঁচে যান। আগুনে দগ্ধ হন কামাল। আর ওই দিনই উদ্ধার করা হয় খোকন নামে একজনের মরদেহ। আর শুক্রবার রাতে নদীতে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় ফখরুদ্দিন নামে অপরজনের মরদেহ।

নারায়ণগঞ্জ,ট্রলার,বিস্ফোরণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত