ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কিশোরগঞ্জের হাওরের পানিতে ডুবে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

কিশোরগঞ্জের হাওরের পানিতে ডুবে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

কিশোরগঞ্জের হাওরে ঘুরতে এসে পানিতে নেমে নিখোঁজের ২১ ঘন্টা পর এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

আজ শনিবার (৫ জুলাই) দুপুর দুইটায় জেলার করিমগঞ্জ উপজেলার হাসানপুর হাওরের পানিতে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আবিদুর রহমান (২৩) চট্টগ্রামের রাউজান উপজেলার মোবারকখীল গ্রামের হালদার খান চৌধুরীবাড়ির অধ্যাপক সারওয়ার জামান খানের ছেলে। তিনি ঢাকার উত্তরায় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক এনামুল হক এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি ইনডিপেনডেন্ট টেলিভিশনকে বলেন, আবিদুর রহমান ঢাকার উত্তরায় থেকে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করতেন। সেখান থেকে নয়জন বন্ধু মিলে কিশোরগঞ্জে হাওরাঞ্চলে বেড়াতে আসেন। গতকাল শুক্রবার বিকাল পাঁচটায় জেলার করিমগঞ্জ উপজেলার হাসানপুর ব্রিজ এলাকায় ট্রলার থেকে হাওরে নামলে পানিতে তলিয়ে যান তিনি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরিদল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। দীর্ঘ ২১ ঘন্টা পর আজ দুপুরে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে, মরদেহটি করিমগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইগত প্রকৃয়া চলমান রয়েছে।

শিক্ষার্থী নিহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত