নোয়াখালীর বেগমগঞ্জে সমাজ সেবার চেক বিতরণ

প্রকাশ : ০৯ জুলাই ২০২৪, ২৩:৪৩ | অনলাইন সংস্করণ

  নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী বেগমগঞ্জ উপজেলায় ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তা ও চেক বিতরণ করা হয়েছে। 

বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রণালয় ও সমাজসেবা অধিদপ্তর আওতায় এ সকল রোগীদের এককালীন ৫০ হাজার টাকা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (৯ জুলাই) উপজেলা  হল রুমে  অনু্ষ্ঠান প্রধান হিসেবে উপস্থিত ছিলেন ও চেক বিতরণ করেন  স্থানীয় সংসদ সদস্য মামুনুর রশিদ কিরন।  অনুষ্ঠানে উপজেলায় নিবার্হী অফিসার সভাপতিত্বে সমাজ সেবা অফিসার নাছরুল্যাহ আল মাহমুদ পরিচালনায় অনু্ষ্ঠানে আরো উপস্থিত উপজেলায় ভাইস চেয়ারম্যান নুর হোসেন মাসুদ, সাজেদা আক্তার লাভলী, উপজেলায় প্রকৌশলী হাফিজুল হক ও  প্রকল্প অফিসার আহমদ উল্যাহ সবুজ সহ অনেকেই। 

উল্লেখ্য, সমাজসেবা অধিদপ্তর তথ্য অনুযায়ী ২০২৩-২৪ অর্থবছরে দেশের মোট ৪০,০০০ জন রোগীর মধ্যে ২০০ (দুইশত কোটি) টাকা বিতরণ করা হয়েছে। 

বেগমগঞ্জ উপজেলার মোট ৯৮ জন উপকারভোগীকে  ৪৯ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে। আগামী সপ্তাহে আরও ৯০ জনকে ৪৫,০০,০০০ ( পয়তাল্লিশ লক্ষ)  টাকা বিতরণ করা হবে, বলে নিশ্চিত করেন নাছরুল্যাহ আল মাহমুদ।