ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পটিয়ায় সড়ক দুর্ঘটনায় নারী-শিশুসহ নিহত ৪

পটিয়ায় সড়ক দুর্ঘটনায় নারী-শিশুসহ নিহত ৪

চট্টগ্রামের পটিয়া উপজেলায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-শিশুসহ চারজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১১ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে হাবিলাসদ্বীপ ইউনিয়নের মিলিটারি ব্রীজের আগে মোস্তফা গ্রুপের পাশে পটিয়া-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জঙ্গলখাইন ইউনিয়নের ৫নং ওয়ার্ড নাইখাইন গ্রামের মোহাম্মদ আলীর কন্যা রুমি আক্তার (৩২), একই এলাকার গিয়াস উদ্দিনের স্ত্রী ফাতেমা আক্তার (৩৩) তার ছেলে ফাহিম(৫) এবং বোয়ালখালী উপজেলার আহল্লা ইউনিয়নের শেখ পাড়া গ্রামের মৃত সোনা মিয়ার পুত্র মোহাম্মদ আনোয়ার(৩৬)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ট্রাকটি বোয়ালখালী থেকে পটিয়ার দিকে যাচ্ছিল। আর যাত্রীবাহী সিএনজিটি পটিয়া বাদামতল থেকে যাত্রী নিয়ে বোয়ালখালীর ফুলতলের দিকে যাচ্ছিল। এ সময় মিলিটারি পুলে উঠার সময় ডাম্পার ট্রাকটির সঙ্গে সিএনজিচালিত টেক্সির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে পটিয়া থানার ওসি জসিম উদ্দিন জানান, ট্রাকের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা ছেলে সিএনজির ড্রাইভার ও মহিলা যাত্রীসহ ৪জনেই ঘটনাস্থলে মারা গেছেন। এছাড়া দুর্ঘটনা কবলিত ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশা উদ্ধারের চেষ্টা চলছে।

চট্টগ্রাম,পটিয়া
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত