ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন রাশেদুল ইসলাম 

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন রাশেদুল ইসলাম 

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন লোহাগাড়া থানার ওসি মো. রাশেদুল ইসলাম। রোববার (১৪ জুলাই ) চট্টগ্রাম জেলা পুলিশ কর্তৃক আয়োজিত মাসিক কল্যাণ ও অপরাধ সভায় জেলা পুলিশ সুপার এসএম শফিউল্লাহ বিপিএম (পিপিএম বার) এর নিকট হতে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ এর সম্মাননা স্মারক গ্রহন করেন তিনি। এ নিয়ে জেলায় তৃতীয় বারের মত তিনি শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন।

জানা গেছ, চলতি বছরের জুন মাসে মাসে অস্ত্র উদ্ধার,মাদক উদ্ধার,আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ,গরু চুরি বন্ধ, ওয়ারেন্ট তামিলসহ সার্বিক বিবেচনায় বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য এ ক্যাটাগরিতে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হন তিনি। এর আগে তিনি দুবারের মত জেলার শ্রেষ্ট ওসি নির্বাচিত হয়েছিলেন।

এসময় পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা সহ জেলার বিভিন্ন থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

ওসি মো. রাশেদুল ইসলাম বলেন, আমি প্রথমেই মহান আল্লাহর দরবারে লাখো কোটি শোকরিয়া জ্ঞাপন করছি। কৃতজ্ঞতা জানাই জেলা পুলিশ সুপার শফিউল্লাহ বিপিএম(পিপিএম বার) সহ সকল সিনিয়র অফিসারদের প্রতি। আন্তরিক ভালোবাসা আমার সকল সহকর্মীদের প্রতি যাদের আন্তরিক প্রচেষ্টায় আমার এই অর্জন এ পুরস্কার তাদের জন্য উৎসর্গ করলাম।

ওসি মো. রাশেদ আরও বলেন, জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় আমার দায়িত্ববোধ আরও বেড়ে গেল। কাজের পুরুস্কার পেলে নিজেকে অনেক গর্ববোধ মনে করি। কাজের স্পৃহা বেড়ে যায়। লোহাগাড়া থানার সকল মানুষকে সেবা দিতে পারলে, আইন শৃঙ্খলা পরিস্থিতি সবসময় ভাল রাখার প্রয়াসে কাজ করতে পারলে সেখানে স্বার্থকতা থাকবে। আমি চেষ্টা করে যাচ্ছি সব সময় মানুষকে সঠিক সেবা দেওয়ার জন্য। আগামীতে অপরাধ নির্মূলে লোহাগাড়ার সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

ওসি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত