ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি বাবু আর নেই

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি বাবু আর নেই

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচিত সভাপতি, জেলা আওয়ামী লীগের সদস্য, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের স্পেশাল পিপি অ্যাডভোকেট সাইয়েদুল ইসলাম বাবু (৫৫) আর বেঁচে নেই।

রোববার (২৮ জুলাই) সকাল সোয়া ৯টার দিকে তিনি রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় এ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান। তিনি চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, গণ পরিষদ সদস্য ও শহরের আদালত পাড়ার বাসিন্দা মরহুম অ্যাডভোকেট সিরাজুল ইসলামের দ্বিতীয় সন্তান।

মৃত্যুর বিষয়ে এসব তথ্য নিশ্চিত করেন তার ছোট ভাই ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান।

তিনি জানান, গত দুই মাস ধরে তিনি ফুসফুসে ইনফেকশন হয়ে অসুস্থ ছিলেন। চিকিৎকালীন প্রথমে আনোয়ার খান মর্ডান হাসপাতাল এবং পরবর্তীতে গত ৮ দিন আগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) এ ভর্তি হন। সেখানেই আজ মৃত্যুবরণ করেন।

এদিকে অ্যাডভোকেট সাইয়েদুল ইসলাম বাবু’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রী ডাঃ দীপু মনি। তিনি এক শোক বার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এছাড়াও জেলা আইনজীবী সমিতির সভাপতির মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চাঁদপুর প্রেসক্লাব এর পক্ষে সভাপতি শাহাদাত হোসেন শান্ত ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন। সাংবাদিক নেতারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

মরহুমের নামাজে জানাযা ও দাফন এর সময় পরবর্তীতে জানানো হবে বলে পরিবারের পক্ষ থেকে জানিয়েছেন ছোট ভাই জাহিদুল ইসলাম রোমান।

চাঁদপুর,আইনজীবী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত