ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রাঙামাটিতে সাবেক স্বামীর হাতে স্ত্রী ও শ্বাশু‌ড়ি খুন

রাঙামাটিতে সাবেক স্বামীর হাতে স্ত্রী ও শ্বাশু‌ড়ি খুন

রাঙামা‌টির কাউখালী‌তে পা‌রিবা‌রিক কল‌হের জে‌রে মো. বিল্লাল হো‌সেন নামে এক ব্য‌ক্তির বিরুদ্ধে তার সা‌বেক স্ত্রী ফা‌তেমা বেগম (২৭) ও শ্বাশুড়ি আ‌য়েশা বেগম‌কে (৬৮) নৃশংসভাবে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে।

বৃহস্প‌তিবার (১ আগস্ট ) রাত ১২টার দিকে উপজেলার কাশখালীর লেইঙ্গাছড়ি এলাকায় এ ঘটনা ঘটে। অ‌ভিযুক্ত বিল্লাল হো‌সেনকে আটক ক‌রে‌ছে স্থানীয় পু‌লিশ।

নিহতরা হলেন, উপজেলার কাশখালী এলাকার মৃত আব্দুর রশিদের স্ত্রী আয়েশা বেগম (৬৮) ও মেয়ে ফাতেমা বেগম (২৭)। আর ঘাতক বিল্লাল হোসেন (৩৫) কুমিল্লার মুরাদনগর থানার বাইরা গ্রামের মৃত আনজু মিয়ার ছেলে।

রাঙামা‌টির অতিরিক্ত পুলিশ সুপার মো. জা‌হেদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বি‌য়ের পর থে‌কে বিল্লাল হো‌সে‌নের সা‌থে স্ত্রী ফা‌তেমার সা‌থে ব‌নিবনা হ‌চ্ছিল না স্বামী বিল্লাহ হো‌সে‌নের। তা‌দের ঘ‌রে বায়তুল্লাহ না‌মের দুই বছ‌রের এক‌টি পুত্র সন্তান র‌য়ে‌ছে। একপর্যা‌য়ে গত ২৯ জুলাই দু’পক্ষ সামাজিক বৈঠকে কা‌জির উপ‌স্থি‌তি‌তে ফাতেমা ও বিল্লালের ম‌ধ্যে তালাক হয়। এরপর বিল্লাল গ্রা‌মের বা‌ড়ি কু‌মিল্লা চ‌লে যায়। প‌রে ১ আগস্ট বৃহস্পতিবার রাতে বিল্লাল পুনরায় কাউখালী আসে। রাতে সবাই ঘুমিয়ে পড়লে মধ্য রাতে সিঁধ কেটে ঘরে প্রবেশ করে হাতে থাকা শাবল দিয়ে স্ত্রী ও শাশুড়ীকে উপর্যপূরী আঘাত করে হত্যা করে। স্থানীয়রা জান‌তে পে‌রে রাত তিনটার দি‌কে পা‌লি‌য়ে যাওয়ার সময় উপজেলার বেতছড়ি পাইন বাগান এলাকা থে‌কে আটক ক‌রে পুলিশের হাতে তু‌লে দেয়।

কাউখালী থানার ওসি রাজিব চন্দ্র কর জানান, খবর পেয়ে ঘটনাস্থল এসেছি। মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়ে‌ছে। ঘাতককে আটক করা হ‌য়ে‌ছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

রাঙামাটি‌,খুন,স্ত্রী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত