ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কিশোরগঞ্জে ট্রাফিকের দায়িত্বে ইসলামী যুব আন্দোলন ও শিক্ষার্থীরা

কিশোরগঞ্জে ট্রাফিকের দায়িত্বে ইসলামী যুব আন্দোলন ও শিক্ষার্থীরা

কিশোরগঞ্জ জেলা শহরে আজ সকাল থেকে ট্রাফিকের দায়িত্ব পালন করছেন ইসলামী যুব আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখার নেতা-কর্মীরা। পাশাপাশি বিভিন্ন স্কুল-কলেজের সাধারন শিক্ষার্থীদেরকেও এ দায়িত্ব পালন করতে দেখা গেছে।

আজ বুধবার (৭ আগস্ট) দুপুর ১২ টার পর পর জেলা শহরের একরামপুর মোড়, পুরানথানা, গৌরাঙ্গ বাজার ও কালীবাড়ি মোড়সহ বেশ কয়েকটি গুরুত্বপুর্ন পয়েন্টে সরেজমিনে গিয়ে দেখা গেছে, ইসলামী যুব আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখার নেতা-কর্মীরা রাস্তায় মাঝে দাঁড়িয়ে ট্রাফিকের দায়িত্ব পালন করছেন। এসময় কিছু সাধারণ শিক্ষার্থীদেরও কিছু সময় এ দায়িত্ব পালন করতে দেখা যায়।

ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলার সভাপতি মুহাম্মাদ রবিউল ইসলাম শাহীন ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ এমদাদুল ইসলাম বলেন, "কিশোরগঞ্জ জেলা শহর একটি যানযটের শহর। ট্রাফিক পুলিশ এ যানযট নিরসন করতে বরাবরই হিমশিম খায়। বর্তমানে ট্রাফিক পুলিশ দায়িত্বে নেই। তাই আমাদের নিজের শহরের মানুষের দুর্ভোগের কথা চিন্তা করে ট্রাফিকের দায়িত্ব আমরা যুবকেরা পালন করছি। যতদিন ট্রাফিক পুলিশ দায়িত্বে না আসবে, ততদিন আমরা দেশ ও মানুষের স্বার্থে রোদ-বৃষ্টি-ঝড় মাথায় নিয়ে এ দায়িত্ব পালন করে যাবো বলে সিদ্ধান্ত নিয়েছি।

কিশোরগঞ্জ,ট্রাফিক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত