ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দুই ছেলের সঙ্গে আন্দোলনে গিয়ে লাশ হয়ে ফিরেছেন বাবা

দুই ছেলের সঙ্গে আন্দোলনে গিয়ে লাশ হয়ে ফিরেছেন বাবা

দুই ছেলের সঙ্গে বৈষম্যবিরোধী আন্দোলনে যোগ দেন ময়মনসিংহের নান্দাইলের একেএম শহিদুল ইসলাম জয়নাল(৪৫)। গতকাল সোমবার যাত্রাবাড়ী মোড়ে পুলিশের গুলিতে গুরুতর আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করার পর রাত ৮টার দিকে মৃত্যু হয়।

মঙ্গলবার (৬ আগস্ট) বেলা ৩টায় নান্দাইল উপজেলার শেরপুর ইউনিয়নের মাদারীনগর গ্রামে তার নিজ বাড়িতে জানাযা শেষে দাফন করা হয়।

নিহত জয়নালের ফুফাতো ভাই সিআইডি শাখার এসআই আবু তাহের চৌধুরী জানান, নিহত জয়নাল দুই ছেলের লেখা-পড়ার সুবাদে ঢাকার যাত্রাবাড়ী এলাকায় বসবাস করতেন। তার বড় ছেলে তিতুমীর কলেজ অনার্স চতুর্থ বর্ষের ছাত্র লতিফুল ইসলাম এবং ছোট ছেলে যাত্রাবাড়ী একটি স্কুলের দশম শ্রেণির ছাত্র তৌহিদুল ইসলাম পলাশ। সম্প্রতিকালে ছাত্রদের ওই আন্দোলন গুলোতে তার ছেলেরা যোগ দেন। বাবার মন বলে কথা। ছেলেদের ওই আন্দোলন গুলোকে সমর্থন দিয়ে তিনিও যোগ দেন।

সোমবার (৫ আগস্ট) যাত্রাবাড়ী মোড়ে বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালে পুলিশের ছোঁড়া গুলিতে গুরুতর আহত হন জয়নাল। পরে হাসপাতালে নেওয়ার পর রাত আটটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত জয়নাল ছেলেদের লেখাপড়ার সুবাদে দীর্ঘদিন ধরে যাত্রাবাড়ী এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন। সেখানে একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতেন। তিনি উপজেলার শেরপুর ইউনিয়নের মাদারীনগর গ্রামের মৃত রিয়াজ উদ্দিন পুত্র। মঙ্গলবার ৩ টায় তার নিজ বাড়িতে জানাযা শেষে দাফন করা হয়।

বৈষম্যবিরোধী আন্দোলন,ময়মনসিংহ,নান্দাইল
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত