ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

গোপালগঞ্জে সেনাবাহিনীর গাড়িতে অগ্নিসংযোগ, দুই জন গুলিবিদ্ধ সহ আহত ১৫

গোপালগঞ্জে সেনাবাহিনীর গাড়িতে অগ্নিসংযোগ, দুই জন গুলিবিদ্ধ সহ আহত ১৫

গোপালগঞ্জে উত্তেজিত জনতা সেনাবাহিনীর গাড়িতে ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে।এ ঘটনায় সেনাসদস্য, সংবাদকর্মি ও স্থানীয় ১৫ জন আহত হয়েছে। স্থানীয় সূত্র জানিয়েছে এর মধ্যে গুলিবিদ্ধ রয়েছে ২জন।

শনিবার বিকেলে সদর উপজেলার গোপিনাথপুর স্ট্যান্ডে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে হাজার হাজার আওয়ামী লীগ নেতা-কর্মি জড়ো হয়ে ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে।

জড়ো হওয়া জনগনকে সেনাবাহিনী রাস্তা থেকে সরে যাওয়ার কথা বলায় ক্ষিপ্ত হয়ে ওঠে জনতা।তারা সেনাবাহিনীর উপর ইট-পাটকেল ছুড়তে থাকে।এক পর্যায়ে সেনাবাহিনীর সদস্যরা জনতাকে ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করলে স্থানীয় জনতা আরো ক্ষিপ্ত হয়ে সেনাবাহিনীর গাড়ি ভাংচুর করে এবং এক পর্যায়ে আগুন ধরিয়ে দেয়।

গোপালগঞ্জ ক্রমেই উত্তপ্ত হয়ে উঠছে।গত কয়েক দিন ধরে জেলার কোথাও না কোথাও শেখ হাসিনার পক্ষে হাজার হাজার আওয়ামী লীগ নেতা-কর্মি বিক্ষোভ সমাবেশ করে আসছে।শান্ত গোপালগঞ্জ ক্রমেই অশান্ত হয়ে উঠছে।

গোপালগঞ্জ ক্যাম্পের লেঃ কর্নেল মাকসুদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, ৩/৪ হাজার জনতা সদর উপজেলার গোপিনাথপুর এলাকায় জড়ো হয়ে রাস্তা অবরোধ করলে তাদেরকে রাস্তা থেকে সরে যেতে বললে জনগন উত্তেজিত হয়ে ইট-পাটকেল ছুড়তে থাকে এবং এক পর্যায়ে সেনাবাহিনীর গাড়ি ভাংচুর করা সহ গাড়িতে আগুন ধরিয়ে দেয়।এতে ৪ সেনা সদস্য আহত হয়েছে।

ভাংচুর,গোপালগঞ্জ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত